Advertisement
০২ মে ২০২৪
Amit Shah

সফর এক দিনেরই, রবি-জয়ন্তীতে শাহ

বিকেলে একটি অরাজনৈতিক সংস্থার আয়োজনে রবীন্দ্রনাথ সংক্রান্ত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যাওয়ার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

amit shah.

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ০৮:১৯
Share: Save:

আসন্ন বঙ্গ সফর কাটছাঁট করে শুধু রবীন্দ্র জয়ন্তীর দিনই কলকাতায় আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রথমে কথা হয়েছিল, আদামী ৮ ও ৯ মে রাজ্যে এসে শাহ সভা করতে পারেন জেলায়। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে শাহের প্রকাশ্যে কোনও রাজনৈতিক কর্মসূচি থাকছে না বলেই বিজেপি সূত্রের খবর। এখনও পর্যন্ত যা ঠিক আছে, আগামী ৯ তারিখ সকালে কলকাতা বিমানবন্দরে নেমে শাহের যাওয়ার কথা জোড়াসাঁকোয়। সেখানে কবিগুরুকে সম্মান জানিয়ে তাঁর গন্তব্য নিউটাউনের একটি হোটেল। দলীয় নেতৃত্বের সঙ্গে ওই হোটেলেই বৈঠক করতে পারেন শাহ। বিকেলে একটি অরাজনৈতিক সংস্থার আয়োজনে রবীন্দ্রনাথ সংক্রান্ত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যাওয়ার কথা তাঁর। রাজ্যসভার প্রাক্তন সাংসদ স্বপন দাশগুপ্ত আছেন ওই সংস্থার শীর্ষে, সম্পাদক শিশির বাজোরিয়া। সে দিনের অনুষ্ঠানে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরও উপস্থিত থাকার কথা। সুকান্ত শুক্রবার বলেন, ‘‘এক দিনের সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বাংলায় আসবেন। সকালে উনি জোড়াসাঁকোয় যাবেন। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে যাওয়ার কথা তাঁর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amit Shah BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE