Advertisement
২৩ এপ্রিল ২০২৪
ganga

মালদহে গঙ্গায় ফের ভেসে এল মৃতদেহ, দু’দিনে ৩ দেহ ঘিরে আতঙ্ক মানিকচকে

মানিকচকের ভুতনী দ্বীপের বাঁধের ধারে নদীর জলে সাদা প্লাস্টিকে মোড়া একটি মৃতদেহ ভাসতে দেখেন মৎস্যজীবীরা। তাঁরাই গ্রামবাসীদের খবর দেন।

গঙ্গায় ভাসছে মৃতদেহ

গঙ্গায় ভাসছে মৃতদেহ নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মানিকচক শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ১০:২৬
Share: Save:

শনিবার জোড়া মৃতদেহের পরে রবিবার সকালে ফের একটি মৃতদেহ ভেসে এল গঙ্গায়। দু’দিনে ৩টি মৃতদেহ ভেসে আসার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে মালদহের মনিকচকে।

রবিবার সকালে মানিকচকের ভূতনী দ্বীপের বাঁধের ধারে নদীর জলে সাদা প্লাস্টিকে মোড়া একটি মৃতদেহ ভাসতে দেখেন মৎস্যজীবীরা। তাঁরাই গ্রামবাসীদের খবর দেন। খবর দেওয়া হয় স্থানীয় প্রশাসনকে। খবর পেয়ে আধিকারিকরা এলাকায় গিয়েছেন।

এই ঘটনার পরে জেলাশাসক রাজর্ষি মিত্র মালদহের ৪২ কিলোমিটার গঙ্গার বক্ষে নজরদারি শুরু করার নির্দেশ দিয়েছেন। মানিকচক ব্লক আধিকারিক জয় আহমেদ নিজেই স্থানীয় পুলিশ কর্তা ও ডুবরিদের নিয়ে এই নজরদারি চালাচ্ছেন। মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, ‘‘প্রাথমিকভাবে দেহগুলি দেখে মনে হচ্ছে এই রাজ্যের নয়। বাইরের রাজ্য থেকে দেহগুলি ভেসে আসছে। স্থানীয় পুলিশ প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে দেহগুলি উদ্ধার করে সৎকারের ব্যবস্থার জন্য।’’

এর আগে শনিবার মানিকচক ব্লকের উত্তর কেশরপুর এলাকার গঙ্গাবক্ষে ভেসে ওঠে ২টি মৃতদেহ। দেহ ২টি মোড়া ছিল কমলা রঙের প্লাস্টিকে। এলাকাবাসীদের থেকে খবর পেয়ে দেহ উদ্ধার করতে ওই এলাকায় আসেন পুলিশ এবং মানিকচক ব্লক প্রশাসনের আধিকারিকরা। এগুলি কোভিড রোগীদেরই কি না সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানানো হয়নি প্রশাসনের তরফে। কিন্তু দেহগুলি কোথা থেকে ভেসে এসেছে, সে ব্যাপারে খোঁজ নেওয়া হবে বলে জানিয়েছেন প্রশাসনের আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ganga dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE