×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৬ মে ২০২১ ই-পেপার

মাঠে অনুব্রত, জিতল মুকুল একাদশ

নিজস্ব সংবাদদাতা 
মহম্মদবাজার ১৫ জানুয়ারি ২০২০ ০১:২১
ক্রিকেট প্রতিযোগিতায় ব্যাট হাতে অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র

ক্রিকেট প্রতিযোগিতায় ব্যাট হাতে অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র

মহম্মদবাজারের ভাঁরকাটা পঞ্চায়েতের উদয়ন ক্লাবের উদ্যোগে চলা ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা হল মঙ্গলবার। এ দিনের খেলায় উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল, সহ-সভাপতি অভিজিৎ সিংহ, জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায়চৌধুরী, মহম্মদবাজার ব্লকের সভাপতি তাপস সিংহ, শিল্পপতি নাজির হোসেন মল্লিক সহ বিশিষ্টজনেরা। এ দিন ১৬ দলীয় নকআউট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ওঠে মুকুল একাদশ ও ইমাম একাদশ। খেলা হয় ভাঁরকাটা পঞ্চায়েতের পাশে উদয়ন ক্লাবের প্রাঙ্গণে।

জেলা সভাপতি ব্যাট করে ফাইনালের খেলার সূচনা করেন। অনুব্রতকে সামনে পেয়ে এলাকাবাসী এই মাঠের উন্নয়নের দাবি রাখেন। সেই দাবি মেনে জেলা সভাপতি জেলা পরিষদের মেন্টর অভিজিত সিংহকে ১০ লক্ষ টাকা মাঠ পরিচর্যার জন্য দেওয়ার ব্যবস্থা করতে বলেন। ক্লাবের পক্ষ থেকে নুর আমিন হক মল্লিক বলেন, ‘‘প্রতি বছরের মতো এ বারও টুর্নামেন্ট হল। দুর্গাপুর, কলকাতা, মালদহ, ঝাড়খণ্ড ও আসানসোল থেকে খেলায় যোগ দিয়েছে দলগুলো।’’

এ দিনের খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে ৫ রানে জয়ী হয় মুকুল একাদশ। জেলা সভাপতি প্রথম পুরস্কার দেড় লক্ষ টাকা ও ট্রফি তুলে দেন। ‘ম্যান অফ দা টুর্নামেন্ট’কে দেওয়া হয় এলইডি টিভি। ‘ম্যান অফ দ্য ম্যাচ’কে দেওয়া হয় ৩০০০ টাকার পুরস্কার। খেলাকে কেন্দ্র করে মাঠের চারপাশে মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। পুলিশের নিরাপত্তাও ছিল যথেষ্ট।

Advertisement
Advertisement