Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Anubrato Mandol

Anubrata Mandal: আবারও অসুস্থ অনুব্রত, গরুপাচার-কাণ্ডে সিবিআইয়ে হাজিরার দিনে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে

সূত্রের খবর, শুক্রবার আচমকাই শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে বলে দাবি করেন অনুব্রত। তড়িঘড়ি তাঁকে বোলপুর সিয়ান মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শুক্রবার বোলপুর সিয়ান মহকুমা হাসপাতালে অনুব্রত মণ্ডল।

শুক্রবার বোলপুর সিয়ান মহকুমা হাসপাতালে অনুব্রত মণ্ডল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৪
Share: Save:

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে আবারও হাসপাতালে ভর্তি করানো হল বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে। যদিও প্রাথমিক চিকিৎসার পর শুক্রবার তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনাচক্রে, গরুপাচার-কাণ্ডে শুক্রবারই সিবিআইয়ের তদন্তকারীদের কাছে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতের। তবে তিনি আচমকাই অসুস্থ হয়ে পড়ায় তা হয়নি।

Advertisement

সূত্রের খবর, শুক্রবার সকালে আচমকাই শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে বলে দাবি করেন অনুব্রত। তড়িঘড়ি তাঁকে বোলপুর সিয়ান মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অনুব্রতের নানা শারীরিক পরীক্ষা করেন চিকিৎসকেরা। প্রাথমিক চিকিৎসার পর অনুব্রতকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার অনুমতি দেন তাঁরা। চলতি মাসের গোড়ায়ও শ্বাসকষ্ট এবং উচ্চ রক্তচাপের সমস্যা নিয়ে কলকাতার হাসপাতালে ভর্তি করানো হয়েছিল অনুব্রতকে। সেই সঙ্গে তাঁর কোলেস্টরলের সমস্যাও ছিল।

প্রসঙ্গত, গরুপাচার-কাণ্ডে এর আগেও কলকাতার নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতের। চলতি মাসের ১৪ তারিখ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিল সিবিআই। তবে সে সময় শারীরিক অসুস্থতার পাশাপাশি নির্বাচনী প্রচারের কাজে ব্যস্ততার কারণ দেখিয়ে সিবিআই দফতরে হাজিরা দেননি অনুব্রত। তার পর তাঁকে শুক্রবার হাজিরার জন্য তলব করা হয়েছিল। ঘটনাচক্রে, শুক্রবারও প্রায় একই ঘটনার পুনরাবৃত্তি হল।

সিবিআইয়ের দাবি, গরুপাচারের মূল চক্রী বলে অভিযুক্ত এনামুল হকের সঙ্গে অনুব্রতের ঘনিষ্ঠ যোগাযোগের সূত্র মিলেছে। গরুপাচারের লভ্যাংশের টাকা প্রভাবশালী ব্যক্তিদের মাধ্যমে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগও করা হয়েছে। এ ছাড়া, এনামুলকে জিজ্ঞাসাবাদ করে বীরভূম জেলায় গরুপাচারে একাধিক প্রভাবশালী ব্যক্তির যোগাযোগের হদিশ পাওয়া গিয়েছে। এই সমস্ত বিষয়ে অনুব্রতকে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করেছিলেন তদন্তকারীরা।

Advertisement

সূত্রের খবর, শুক্রবার অনুব্রতর বদলে সিবিআইয়ের দফতরে যান তাঁর আইনজীবী। সিবিআইয়ের কাছে অনুব্রতের তরফে তাঁর অনুরোধ, ভবিষ্যতে যাতে কলকাতা বা দুর্গাপুরের পরিবর্তে বোলপুর অথবা তার সংলগ্ন এলাকায় হাজিরার জন্য তলব করা হয়। শারীরিক অসুস্থতার কারণেই এই অনুরোধ বলে সূত্রের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.