Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

আরও ১৪ দিন তিহাড়েই কেষ্ট

আদালতে এসে অনুব্রত তাঁর আইনজীবী সম্পৃক্তা ঘোষালের কাছে জানতে চান, তাঁর জামিন ও তিহাড় থেকে আসানসোলের জেলে পাঠানোর আর্জির শুনানির কী হল?

Anubrata mondal

আরও ১৪ দিনের জন্য তিহাড় জেলেই থাকতে হবে অনুব্রত মণ্ডলকে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ০৭:০৮
Share: Save:

তিহাড় জেল থেকে আসানসোলের জেলে পাঠানোর আর্জির কী হল? জামিনের আর্জিরই বা কী হল? আরও ১৪ দিনের জন্য তিহাড় জেলে রওয়ানা হওয়ার আগে আইনজীবীর কাছে খোঁজ নিলেন অনুব্রত মণ্ডল। বললেন, ‘শরীর ভাল নেই।’ তিহাড় জেল থেকে চিকিৎসা সংক্রান্ত নথি চাওয়ার জন্যও আইনজীবীকে নির্দেশ দিলেন তিনি।

গরু পাচার মামলার অভিযুক্ত হিসাবে গত ২৭ দিন ধরে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল তিহাড় জেলে ছিলেন। আজ তাঁকে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে পেশ করা হল। তাঁর হিসেবরক্ষক মণীশ কোঠারিকেও আদালতে পেশ করা হয়। বিচারক রঘুবীর সিংহ আজ ফের দু’জনকেই ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠান।

আদালতে এসে অনুব্রত তাঁর আইনজীবী সম্পৃক্তা ঘোষালের কাছে জানতে চান, তাঁর জামিন ও তিহাড় থেকে আসানসোলের জেলে পাঠানোর আর্জির শুনানির কী হল? আইনজীবী জানান, হাই কোর্টে জামিনের আর্জির শুনানি হবে ২৭ জুলাই এবং রাউস অ্যাভিনিউ কোর্টে আসানসোলে পাঠানোর আর্জির শুনানি ৮ মে। হাই কোর্টে তাঁরা দ্রুত শুনানির জন্যও আর্জি জানাবেন। অনুব্রতের কন্যা সুকন্যার আগাম জামিন ও কলকাতায় তাঁকে জিজ্ঞাসাবাদের আর্জিও একই সঙ্গে জানানো হবে। অনুব্রত আইনজীবীদের জানান, তাঁর শরীর ভাল নেই। আইনজীবীরা যেন জেল কর্তৃপক্ষের কাছে মেডিক্যাল রিপোর্ট চেয়ে পাঠান। আইনজীবীরা জানিয়েছেন, বিচারকের কাছে এই বিষয়ে আর্জি জানানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Tihar Jail Cow Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE