Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

অনুব্রতর মেয়ের গাড়িচালক এবং পরিচারককে তলব করল সিবিআই, ব্যাঙ্কের নথিও আনার নির্দেশ

 সিবিআইয়ের নজরে গরুপাচার মামলায় ধৃত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের বাড়ির কাজের লোকজন। অনুব্রতের মেয়ে সুকন্যা মণ্ডলের গাড়িচালক এবং পরিচারককে মঙ্গলবার তলব করেছে সিবিআই।

অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচালক এবং গাড়িচালককে সিবিআই তলব।

অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচালক এবং গাড়িচালককে সিবিআই তলব। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৩:৪৫
Share: Save:

এ বার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-এর নজরে গরুপাচার মামলায় ধৃত তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের বাড়ির কাজের লোকজন। অনুব্রতের মেয়ে সুকন্যা মণ্ডলের গাড়িচালক এবং পরিচারককে মঙ্গলবার তলব করেছে সিবিআই। তাঁদের যেতে বলা হয়েছে নিজাম প্যালেসে। এমনটাই জানা গিয়েছে সিবিআই সূত্রে।

অনুব্রতের মেয়ে সুকন্যার গাড়িচালক তুফান মৃধা। কেষ্টর বাড়ির পরিচারক বিজয় রজক। তাঁদের দু’জনকে ডেকেছে সিবিআই। নিজাম প্যালেসে উপস্থিত হওয়ার পাশাপাশি, ওই দু’জনকে নির্দেশ দেওয়া হয়েছে ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি আনারও। সম্প্রতি বীরভূমের সিউড়ির সেন্ট্রাল কো অপারেটিভ ব্যাঙ্ক (সমবায় ব্যাঙ্ক)-এ ১৭৭টি ‘বেনামি’ অ্যাকাউন্টের হদিস পেয়েছিল সিবিআই। সেই আবহে অনুব্রতর গাড়িচালক এবং তাঁর বাড়ির পরিচারককে সিবিআইয়ের তলব তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করার জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-কে অনুমতি দিয়েছিল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন অনুব্রতের আইনজীবীরা। সোমবার তার শুনানি হওয়ার কথা থাকলেও পিছিয়ে গিয়েছে তা। আগামী ১২ জানুয়ারি মামলার শুনানি হবে দিল্লি হাই কোর্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal CBI Cattle Smuggling Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE