Advertisement
০৭ মে ২০২৪
Anubrata Mondal

অনুব্রতের শুনানি পিছোল

গরু পাচার মামলার বিচার নিয়ে আজ রাউস অ্যাভিনিউ কোর্টেও শুনানি ছিল। অনুব্রত, সেহগাল হোসেন, সতীশ কুমারকে আদালতে হাজির করা হয়।

anubrata mondal.

অনুব্রত মণ্ডল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ০৭:৩৪
Share: Save:

সুপ্রিম কোর্টে অনুব্রত মণ্ডলের জামিনের আর্জির শুনানি ফের পিছিয়ে গেল। আজ ইডি-র তরফে অতিরিক্ত সলিসিটর জেনারেল এস ভি রাজু-র শরীর ভাল নেই বলে শুনানি পিছিয়ে দেওয়ার আর্জি জানানো হয়। অনুব্রতের আইনজীবীরা আপত্তি জানিয়ে বলেন, অনুব্রত গত ১৫-১৬ মাস ধরে আটক। বিচারপতি বেলা এম ত্রিবেদীর বেঞ্চ জানায়, ৫ ডিসেম্বর শুনানি হবে।

গরু পাচার মামলার বিচার নিয়ে আজ রাউস অ্যাভিনিউ কোর্টেও শুনানি ছিল। অনুব্রত, সেহগাল হোসেন, সতীশ কুমারকে আদালতে হাজির করা হয়। এনামুল হক ও সুকন্যা মণ্ডলকে জেল থেকে ভিডিয়ো কনফারেন্সে যোগ দেন। ইডি ইতিমধ্যেই গরু পাচার মামলায় চার্জশিট দায়ের করেছে।

এনামুলের আইনজীবীরা জানান, চার্জশিটের সঙ্গে দেওয়া অনেক নথি বাংলায় লেখা। বিশেষ সিবিআই আদালতের বিচারক রঘুবীর সিংহ বলেন, অভিযুক্তেরা বাংলা ছাড়া কিছু জানেন না। সতীশের আইনজীবী আবার জানান, তাঁর মক্কেল বাংলা বোঝেন না। বিচারক বলেন, সতীশের স্ত্রী বাঙালি। তিনিও অভিযুক্ত। বাংলা বোঝেন। আইনজীবীরা জানান, দু’জনের যোগাযোগ নেই। বিচারকের প্রশ্ন, যোগ না থাকলে ৮০ লক্ষ টাকা-সহ ব্যাঙ্কে যৌথ অ্যাকাউন্ট কোথা থেকে এল। ২১ ডিসেম্বর ফের শুনানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE