Advertisement
০৫ মে ২০২৪
Aroop Biswas

Aroop Biswas: আপাতত স্থিতিশীল মন্ত্রী অরূপ, মঙ্গলবারই ছেড়ে দেওয়া হতে পারে, জানাল হাসপাতাল

গত শনিবার কোভিডে আক্রান্ত রাজ্যের বিদ্যুৎ এবং ক্রীড়া ও যুবমন্ত্রী অরূপকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

রাজ্যের বিদ্যুৎ এবং ক্রীড়া ও যুবমন্ত্রী অরূপ বিশ্বাস

রাজ্যের বিদ্যুৎ এবং ক্রীড়া ও যুবমন্ত্রী অরূপ বিশ্বাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৭:০৪
Share: Save:

করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস শারীরিক ভাবে আপাতত স্থিতিশীল। সব ঠিকঠাক থাকলে মঙ্গলবারই তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে। সোমবার এমনটাই জানালেন হাসপাতাল কর্তৃপক্ষ।

গত শনিবার কোভিডে আক্রান্ত রাজ্যের বিদ্যুৎ এবং ক্রীড়া ও যুবমন্ত্রী অরূপকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। ওই সময় তাঁর শরীরে কিছু মৃদু উপসর্গ ছিল বলে জানা গিয়েছিল। এর পর রবিবার হাসপাতালের তরফে জানা যায়, অনেকটাই সুস্থ অরূপ। রাতে ভাল ঘুমও হয়েছে মন্ত্রীর। রক্ত পরীক্ষার ফলাফলও উদ্বেগজনক ছিল না।

সোমবার ওই বেসরকারি হাসপাতালের তরফে জানানো হল, সুস্থই আছেন অরূপ। জ্বর নেই। শরীরে অক্সিজেনের মাত্রাও স্বাভাবিক রয়েছে। মন্ত্রী এখনও কোভিড পজিটিভ থাকলেও তাঁর সিটি ভ্যালু ৩০.৫। তাঁর শারীরিক অবস্থার উন্নতি যদি এই ভাবেই হতে থাকে, তা হলে মঙ্গলবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে আপাতত বাড়িতেই নিভৃতবাসে থাকতে হবে মন্ত্রী অরূপকে।

মন্ত্রীর চিকিৎসায় ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল। এই মেডিক্যাল বোর্ডে আছেন চিকিৎসক সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু এবং সৌতিক পাণ্ডা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aroop Biswas Covid 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE