Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coronavirus in Bengal

Coronavirus in West Bengal: পরীক্ষার সংখ্যা বাড়ল, সামান্য বাড়ল আক্রান্তের সংখ্যা, রাজ্যে কোভিডে মৃত্যু ৩২ জনের

রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় কোভিড সংক্রমিত হয়েছেন ৭৩৬ জন। করোনা পরীক্ষা হয়েছে ৩৯হাজার ৩৪৭ জনের।

গ্রাফিক: সনৎ সিংহ

গ্রাফিক: সনৎ সিংহ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ২০:৩৫
Share: Save:

করোনা পরীক্ষার সংখ্যা বাড়ায় রাজ্যে কোভিড আক্রান্তের সংখ্যা সামান্য বাড়ল। তবে গত দু’সপ্তাহের তুলনায় সংক্রমণের হার ২ শতাংশ কমেছে। তবে সামান্য হলেও রাজ্যে বেড়েছে মৃত্যুর সংখ্যা।
রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় কোভিড সংক্রমিত হয়েছেন ৭৩৬ জন। করোনা পরীক্ষা হয়েছে ৩৯হাজার ৩৪৭জনের। সংক্রমণের হার ১.৮৭ শতাংশ। যা সোমবার ছিল ২.৫৯ শতাংশ। রাজ্যে মৃত্যু হয়েছে ৩২জনের।

কলকাতায় আক্রান্তের সংখ্যা ১০৮ জন। সুস্থ হয়েছেন ২৬০ জন। উত্তর ২৪ পরগনায় নতুন করে ৯৪ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ২৩৮ জন। কলকাতা এবং উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৫ এবং ৪ জনের।

রাজ্যের বাকি জেলাগুলিতে আক্রান্তের সংখ্যা সোমবারের মতো পঞ্চাশের নীচেই রয়েছে। বাংলায় বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা কমে হল ১৬হাজার নয় জন। করোনা মুক্ত হয়েছেন ১,৫৫৯ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus in Bengal Covid Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE