Advertisement
০৪ মে ২০২৪
Chitfund

রাজু সহানির মামলায় চিটফান্ডের চেয়ারম্যান সৌম্যরূপের নামে জারি লুক আউট নোটিস

সিবিআই সূত্রে খবর, সৌম্যরূপের সঙ্গে রাজুর যোগসূত্রের একাধিক প্রমাণ পেয়েছেন তদন্তকারীরা। সৌম্যরূপের বিদেশি ব্যাঙ্ক অ্যাকাউন্টেরও হদিস মিলেছে।

সৌম্যরূপ ভৌমিক।

সৌম্যরূপ ভৌমিক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ২০:৪৩
Share: Save:

অর্থ তছরুপের মামলায় চিটফান্ড সংস্থা বর্ধমান সন্মার্গের চেয়ারম্যান সৌম্যরূপ ভৌমিকের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করল আসানসোল মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট (সিজেএম)-এর আদালত। ওই মামলায় বর্ধমান পুরসভার প্রশাসক প্রণব চট্টোপাধ্যায় এবং হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সহানি গ্রেফতার হলেও শুরু থেকেই পলাতক ছিলেন সৌম্যরূপ। এ বার সিবিআইয়ের আবেদনের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়।

প্রতারণা মামলায় প্রণব অবশ্য এখন জামিনে মুক্ত। কিন্তু জেল হেফাজতে রয়েছেন রাজু। জেল হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় শনিবার আবার তাঁকে আসানসোল আদালতে হাজির করানো হয়। বিচারক রাজুকে আবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। ২৯ অক্টোবর পরবর্তী শুনানি।

রাজুর আইনজীবী তাঁর মক্কেলের নিঃশর্ত জামিনের আবেদন করেছিলেন। বেআইনি অর্থলগ্নি সংস্থায় কেলেঙ্কারির ‘মূল পাণ্ডা’ সৌম্যরূপ এখনও গ্রেফতার না হওয়ার বিষয়টিকে সিবিআইয়ের ব্যর্থতা হিসাবেও তুলে ধরেন তিনি। এর পরেই সৌম্যরূপের নামে লুক আউট নোটিস জারি করা হয়। বলা হয়, হাতের নাগালে এলেই তাঁকে গ্রেফতার করা যাবে।

সিবিআই সূত্রে খবর, সৌম্যরূপের সঙ্গে রাজুর যোগাসূত্রের একাধিক প্রমাণ পেয়েছেন তদন্তকারীরা। সৌম্যরূপের বিদেশি ব্যাঙ্কে অ্যাকাউন্টেরও হদিস মিলেছে। তদন্তকারীদের একটি সূত্রের দাবি, মোবাইল ফোন ট্র্যাক করে দেখা গিয়েছে, রাজুর বাড়িতেই আশ্রয় নিয়েছিলেন সন্মার্গের কর্ণধার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chitfund
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE