Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Babul Supriyo: আধঘণ্টার মধ্যে ‘অন্যায়’ থেকে ‘অসম্মান’, বদলে গেল বাবুলের টুইটারের কভার ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৯
 তৃণমূলে যোগ দেওয়ার আগে ও পরে  বাবুল সুপ্রিয়র টুইটারের কভার ছবি।

তৃণমূলে যোগ দেওয়ার আগে ও পরে বাবুল সুপ্রিয়র টুইটারের কভার ছবি।
—নিজস্ব চিত্র

শনিবার দুপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে প্রবেশ করলেন বাবুল সুপ্রিয়। নতুন দলে যোগ দেওয়ার আধঘণ্টার মধ্যেই বদলে ফেললেন টুইটারের পুরনো কভার ছবিও। সেই জায়গায় এল নিজেকে সম্মান জানানোর মন্তব্য সম্বলিত ছবি।

তৃণমূলে যোগ দেওয়ার সময়ও বাবুলের টুইটার প্রোফাইলের কভারে ছিল নরেন্দ্র মোদী সহ বিজেপির কেন্দ্রীয় নেতাদের ছবি। তৃণমূলে যোগ দেওয়ার পর নেটমাধ্যমে কোনও প্রতিক্রিয়া বা অন্য কোনও পোস্ট না করলেও বদলে দিলেন কভার ছবিটি।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল বিধানসভা নির্বাচনে টালিগঞ্জ থেকে লড়েছিলেন। সেই সময় তৃণমূলের বিরুদ্ধে বিজেপির নির্বাচনী স্লোগান ছিল ‘আর নয় অন্যায়’। লেখার সঙ্গে ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ, জেপি নড্ডার ছবি। সেই ‘আর নয় অন্যায়’ লেখা ছবি বদলে কভার ছবিতে লিখলেন, ‘নিজেকে অসম্মান করে কাউকে স্বাচ্ছন্দ্য বোধ করতে দেবেন না।’

Advertisement

বিজেপি ছাড়ার সময় বাবুল জানিয়েছিলেন, তিনি আর অন্য দলে যাবেন না। তাঁর একটাই দল, একটাই বিশ্বাস। কিন্তু শনিবার দুপুরের পর থেকে বাবুল তৃণমূল দলের সদস্য। কভার ছবির মাধ্যমেই কি ছেড়ে আসা দলে ‘অসম্মানিত’ হওয়ার ইঙ্গিত দিলেন তিনি? কে বা কারা তাঁকে ‘অসম্মান’ করেছে, তা নিয়ে আপাতত জল্পনার জল গড়াচ্ছে।

আরও পড়ুন

Advertisement