Advertisement
১৭ জুন ২০২৪
Bike Accident

পথ দুর্ঘটনায় মৃত্যু দুই বাইক আরোহীর

পথ দুর্ঘটনায় মৃত্যু দুই বাইক আরোহীর। ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয়েছে তাঁদের। দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমান-আরামবাগ রোডে রায়নার থানার গোপালপুরে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২৩:৪৬
Share: Save:

ফের মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু দুই বাইক আরোহীর। ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয়েছে তাঁদের। দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমান-আরামবাগ রোডে রায়নার থানার গোপালপুরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই বাইক আরোহী বুধবার রাতে রায়নার দিক থেকে বর্ধমান শহরের উদ্দেশে যচ্ছিল, ঠিক সেই সময় উল্টো দিকে যাচ্ছিলো একটি পাথর বোঝাই ডাম্পার। বর্ধমান আরামবাগ ৭ নম্বর রাজ্য সড়কের সগড়াই বাজার সংলগ্ন গোপালপুর মোড়ের কাছে একটি পাথরবোঝাই বেপরোয়া লরি একটি বাইকে ধাক্কা মারে। ওই বাইকে দু’জন আরোহী ছিলেন। তারা বর্ধমানের দিকে যাচ্ছিলেন। পাথর বোঝাই লরিটি বর্ধমানের দিক থেকে আরামবাগের দিকে যাচ্ছিল। সেই সময়ই বাইকের সঙ্গে ডাম্পারের মুখোমুখি ধাক্কা লাগে। পুলিশ ও স্থানীয়রা জখম দু’জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছয় রায়না থানা ও খণ্ডঘোষ থানার পুলিশ।

যদিও পাথর বোঝায় ঘাতক লরিটি পালিয়ে যায়। মৃত দুই ব্যক্তির নাম সুমন দত্ত। বাড়ি বর্ধমান থানার মির্জাপুরে ও সঞ্জয় কুমার মাঝি বর্ধমান থানার সাহাচেতনে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, রাস্তা সম্প্রসারণের জন্য প্রায় প্রতি দিনই দুর্ঘটনা ঘটছে বর্ধমান আরামবাগের রোডে। গোপালপুরে গ্রামের বাসিন্দা তপন পাল বলেন, রাস্তার ধারে মাটি কেটে গর্ত করা হয়েছে। কিন্তু রাস্তার ধারে কোনও ব্যারিকেড দেওয়া হয়নি। রাতের দিকে এই রাস্তায় চলাচল করা এক প্রকার জীবন হাতে করে। গত তিন চার মাসে এই রাস্তায় কম করে ১৫ জনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। তবু্ও প্রশাসনের পক্ষ থেকে কোনও উদ্যোগ নেওয়া হয়নি। ঠিকাদারী সংস্থা থেকে স্থানীয় প্রশাসন অর্থাৎ বিডিও অফিসে সমস্যার কথা জানানো হলেও কোনও হেলদোল নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Death Accidental Deaths
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE