Advertisement
১৯ জুন ২০২৪
Death

পূর্ব বর্ধমানে বজ্রপাতে মৃত্যু দু’জনের

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল ৬টা নাগাদ হঠাৎই শুরু হয় প্রবল ঝড়বৃষ্টি। এর পরেই স্থানীয় সূর্যনগর মাঠে গরু আনতে যান ভীম কর। সেই সময় হঠাৎই বজ্রপাতের বিকট আওয়াজ হয়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ২৩:২৮
Share: Save:

রবিবার সকালে পূর্ব বর্ধমানে বজ্রপাতে মৃত্যু হল দু’জনের। মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রঘাতে মৃত্যু হল এক ব্যক্তির। মৃতের নাম ভীম কর। তাঁর বয়স ৫১। বাড়ি পূর্ব বর্ধমানের মেমারি থানার পাল্লা ২ নম্বর ক্যাম্প এলাকায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল ৬টা নাগাদ হঠাৎই শুরু হয় প্রবল ঝড়বৃষ্টি। এর পরেই স্থানীয় সূর্যনগর মাঠে গরু আনতে যান ভীম কর। সেই সময় হঠাৎই বজ্রপাতের বিকট আওয়াজ হয়। পরিবারের লোকজন ছুটে গিয়ে দেখেন ভীম ও তাঁর গরুটি মাটিতে লুটিয়ে পড়ে রয়েছে। এর পরেই ভীমকে সেখান থেকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

দাদা নিমাই কর বলেন, ‘‘হঠাৎই খুব জোরে আওয়াজ শোনা যায়। মাঠে গরু আনতে গিয়েছিলেন ভাই। সেখানেই বাজ পড়ে দু’জন মারা যায়। রবিবার সকালেই জামালপুরের অমরপুরে ঝড়ে একটি গাড়ি সেতু থেকে পড়ে দু’জন জখম হন।

অন্য দিকে, জেলার মাধবডিহি থানার পাঁইটা গ্রামে বজ্রাঘাতে মৃত্যু হয় ১ জনের। মৃতের নাম রামচন্দ্র লোহার (৫৪)। রবিবার সকালে জমিতে কীটনাশক ছড়ানের সময় বজ্রাহত হন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Lightning East Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE