Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime

Raniganj: ডাকাতি করতে গিয়ে বাধা, পুলিশ ও দুষ্কৃতীর গুলির লড়াইয়ে রানিগঞ্জে ধুন্ধুমার

ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করতে গিয়ে বাধা, আর তার পর মুহুর্মুহু গুলির শব্দে কেঁপে উঠল গোটা এলাকা। ঘটনায় আহত হলেন এক পুলিশ কর্মী-সহ দু’জন।

পুলিশে পুলিশে ছয়লাপ এলাকা।

পুলিশে পুলিশে ছয়লাপ এলাকা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ০০:৩৪
Share: Save:

ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করতে গিয়ে বাধা, আর তার পর মুহুর্মুহু গুলির শব্দে কেঁপে উঠল গোটা এলাকা। ঘটনায় আহত হলেন এক পুলিশ কর্মী-সহ দু’জন। পুলিশ ও ডাকাতের গুলির লড়াইয়ে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। রবিবার রাত সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে আসোনসোলের রানিগঞ্জের রামবাগান এলাকায়। এ পর্যন্ত তিন দুষ্কৃতীকে পুলিশ পাকড়াও করেছে বলে খবর। আরও বেশ কয়েকজন দুষ্কৃতী এলাকায় গা ঢাকা দিয়েছে রয়েছে বলে অনুমান করছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত সাড়ে আটটা নাগাদ রানিগঞ্জের রামবাগান এলাকায় সুন্দর ভালোটিয়া নামে এক ব্যবসায়ীর বাড়িতে ঢুকে পড়ে কয়েকজন দুষ্কৃতী। বাড়ির লোকজনদের আটকে রেখে লুঠপাট চালানো শুরু করে তারা। কোনও রকম এক প্রতিবেশীর কানে এই খবর পৌঁছে দেন ওই ব্যবসায়ী। তার পরেই দুষ্কৃতীরা এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। গুলিতে আহত হন এক স্থানীয় বাসিন্দা। খবর পেয়ে পুলিশ পৌঁছলে তাদের দিকেও ধেয়ে আসে গুলি। এক পুলিশ কর্মীর পায়ে গুলি লাগে বলে খবর। শুরু হয়ে যায় পুলিশ ও ডাকাতের লড়াই। গুলি ছুড়তে ছুড়তে দুষ্কৃতীরা পালানোর চেষ্টা করলে তাদের পিছনে ধাওয়া করে পুলিশ। দুই দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র সমেত পাকড়াও করে তারা। পাশাপাশি, স্থানীয়দের চেষ্টায় আর এক দুষ্কৃতী ধরা পড়ে। তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

তবে এখনও ওই এলাকায় বেশ কয়েক জন দুষ্কৃতী গা ঢাকা দিয়ে রয়েছে বলে অনুমান করছে পুলিশ। রামবাগান এলাকায় পৌঁছেছে বিশাল বাহিনী। এলাকাবাসীকে সতর্ক করার পাশাপাশি তল্লাশি শুরু করেছে তারা। পুলিশ কমিশনার সুধীরকুমার নীলকান্তম জানান দ্রুত দুষ্কৃতীদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। এই চক্রের সঙ্গে আরও কারা জড়িত, তার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি, এলাকায় আরও দুষ্কৃতী রয়েছে কি না তার জন্য তল্লাশি শুরু হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রানিগঞ্জের বিভিন্ন এলাকায়। ইতিমধ্যে বিভিন্ন রাস্তায় পুলিশ নাকা চেকিং শুরু করেছে। দুষ্কৃতীরা দিল্লির কোনও জায়গা থেকে এসেছে বলে অনুমান করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Robbery Raniganj Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE