Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Road Accident

জৌগ্রামে জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু পুলিশ কনস্টেবলের, জখম সাব ইন্সপেক্টর

জৌগ্রামে আহত সাব ইন্সপেক্টর বিপ্লব দানাকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২ পুলিশ কর্মীর বাড়ি হুগলি জেলার সিঙ্গুরে

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
ভাতার ও জামালপুর শেষ আপডেট: ০২ জুন ২০২১ ১৮:০৬
Share: Save:

পূর্ব বর্ধমানের জৌগ্রামে ২ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক পুলিশ কনস্টেবলের। তাঁর নাম শঙ্কর দাস। আহত হয়েছেন সাব ইন্সপেক্টর বিপ্লব দানা। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্গাপুরের নিউ টাউন থানায় কর্মরত এই ২পুলিশ কর্মীর বাড়ি হুগলি জেলার সিঙ্গুরে।

বুধবার সকালে ২ পুলিশ কর্মী একটি স্কুটিতে চড়ে ২ নম্বর জাতীয় সড়ক ধরে দুর্গাপুরের দিকে যাচ্ছিলেন। জামালপুরের জৌগ্রাম এলাকায় পিছন থেকে আসা একটি ট্রাক স্কুটিতে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় ২ পুলিশ কর্মী জাতীয় সড়কে পড়ে ছিলেন। খবর পেয়ে জামালপুর থানার পুলিশ গিয়ে ২ জনকে উদ্ধার করে বর্ধমানের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে কিছুক্ষণ পরই মারা যান শঙ্কর দাস। সাব ইনস্পেক্টর বিপ্লব দানাকে তাঁর পরিবারের লোকজন কলকাতায় নিয়ে যায়।

এ দিকে ভাতারের বামশোর গ্রামে লরির ধাক্কায় মৃত্যু হয়েছে গিয়াসউদ্দিন শেখ (৪৬) নামে এক ব্যক্তির। ওই গ্রামেরই বাসিন্দা শৈলেন মাজি নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন। একটি লরি আর একটি লরিকে ওভারটেক করতে গিয়ে প্রথমে ধাক্কা মারে শৈলেন মাজির সাইকেলে। এরপর লরিটি আরও ডানদিক ঘেঁষে গিয়াসউদ্দিনের সাইকেলে সজোরে ধাক্কা মারে। শৈলেন প্রাণে বেঁচে গেলেও দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় গিয়াসউদ্দিনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Purba Bardhaman Bhatar Jamalpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE