Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

Police: বর্ধমান শহরে আটক তিন মহিলা কেপমার, ব্যাগে তল্লাশি চালিয়ে মিলল আগ্নেয়াস্ত্র!

পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে। ধৃতদের ৪ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

তিন মহিলা কেপমার গ্রেফতার।

তিন মহিলা কেপমার গ্রেফতার। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ২১:৩৪
Share: Save:

কেপমারি এবং বেআইনি অস্ত্র রাখার অভিযোগে তিন মহিলাকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে বর্ধমান শহরে।
ধৃতদের নাম পুনম সোলাঙ্কি, আশা সঞ্জয় সোলাঙ্কি এবং মালতী মালি। মালতির বাড়ি হুগলির ব্যান্ডেল স্টেশন লাগোয়া এলাকায়। বাকি দু’জন আসানসোল উত্তর থানার রেলঝুপড়ি এলাকার বাসিন্দা। পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে শহরের লক্ষ্মীপুর মাঠ কলেজ মোড় এলাকায় তিন মহিলাকে দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয়। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এর পর তাদের ব্যাগে তল্লাশি চালানো হয়। আশার ব্যাগ থেকে একটি দেশি পাইপগান এবং এক রাউন্ড গুলি মিলেছে। পুনম এবং মালতীর ব্যাগ থেকে উদ্ধার হয়েছে দু’টি তাজা কার্তুজ। এ ছাড়াও ধৃতদের কাছে নগদ সাড়ে তিন হাজার টাকাও পেয়েছে পুলিশ।

এ নিয়ে পুলিশ স্বতঃপ্রণোদিত ভাবে একটি মামলা রুজু করেছে। ধৃতদের ৪ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। গত মঙ্গলবার বর্ধমান শহরের কার্জন গেট এলাকা থেকে ব্যবসায়ীর টাকা চুরির অভিযোগে এক মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। তার সঙ্গে বৃহস্পতিবার গ্রেফতার হওয়া তিন মহিলার কোনও সম্পর্ক রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE