Advertisement
০২ মে ২০২৪
Rape

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, দুর্গাপুরে গ্রেফতার এক নাবালক-সহ চার জন

বৃহস্পতিবার ওই নাবালিকাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় কাঁকসা থানার পুলিশের হাতে এক নাবালক-সহ চার জন গ্রেফতার হয়েছেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৪:২৯
Share: Save:

জঙ্গলে কাঠ কুড়াতে যাওয়া এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল পশ্চিম বর্ধমানে। বৃহস্পতিবার ওই নাবালিকাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় কাঁকসা থানার পুলিশের হাতে এক নাবালক-সহ চার জন গ্রেফতার হয়েছেন।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুরে কাঁকসার কুলডিহার আদিবাসীপাড়ার দুই নাবালিকা কাঠপাতা কুড়োতে যায় জঙ্গলে। বিকেলে বাড়ি ফিরে আসার সময় এলাকার চার যুবক দুই কিশোরীর পথ আটকালে এক কিশোরী কোনও ক্রমে ছুটে চলে আসে। অভিযোগ, আর এক নাবালিকাকে ধর্ষণ করে জঙ্গলে ফেলে রেখে গিয়েছেন তাঁরা। বান্ধবী বাড়িতে গিয়ে সব কথা জানালে পরিবারের লোকেরা জঙ্গলে গিয়ে বিবস্ত্র অবস্থায় নাবালিকাকে উদ্ধার করে নিয়ে আসে। পরিবারের আরও অভিযোগ, অভিযুক্ত চার যুবক ওই কিশোরীর বাবাকে বেধড়ক মারধর করেন এবং হুমকি দেন, পুলিশকে বিষয়টি জানালে গ্রাম ছাড়া করে দেওয়া হবে।

পরিবার জানিয়েছে, নাবালিকাকে পরে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এর পরেই অভিযুক্ত এক নাবালক ছাড়াও তিন যুবককে গ্রেফতার করে কাঁকসা থানার পুলিশ। লিখিত অভিযোগ দায়ের করা হয় কাঁকসা থানায়। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি পূর্ব কুমার গৌতম বলেন, ‘‘খবর পেয়ে চার জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। হেফাজতে নিয়ে তদন্ত হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE