Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

নেতাদের সম্পত্তির হিসাব চেয়ে ব্যানার

জামালপুর পঞ্চায়েত সমিতির মূল প্রবেশপথের সামনেই ব্যানারটি টাঙানো রয়েছে। নাম না করে তৃণমূল নেতাদের বেঁধা হয়েছে তাতে। লাল কালিতে লেখা রয়েছে, ‘চোর তৃণমূল নেতাদের কাছে সাধারণ মানুষের দাবি’।

এই সেই ব্যানার। নিজস্ব চিত্র।

এই সেই ব্যানার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জামালপুর শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ০৮:৪৭
Share: Save:

কাটমানির টাকা ফেরতের দাবিতে ব্যানার টাঙানো হয়েছে জামালপুর পঞ্চায়েত সমিতির কার্যালয়ের সামনে। শুক্রবার সকালে ব্যানারটি নজরে আসার পরেই চাপানউতোর দেখা দেয় বিজেপি-তৃণমূলে। কে বা কারা ব্যানারটি দিয়েছে, তা অবশ্য লেখা নেই।

জামালপুর পঞ্চায়েত সমিতির মূল প্রবেশপথের সামনেই ব্যানারটি টাঙানো রয়েছে। নাম না করে তৃণমূল নেতাদের বেঁধা হয়েছে তাতে। লাল কালিতে লেখা রয়েছে, ‘চোর তৃণমূল নেতাদের কাছে সাধারণ মানুষের দাবি’। তারপরে প্রধানমন্ত্রী আবাস যোজনার কাটমানি ফেরত, একশো দিনের কাজের বকেয়া টাকা মেটানো ও অবিলম্বে কাজ চালুর দাবি করা হয়েছে। রাতারাতি বড়লোক হওয়া তৃণমূল নেতাদের টাকার হিসেবও চাওয়া হয়েছে। তবে কোথাও কারও নাম লেখা নেই।

জেলা বিজেপির সহ-সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তীর দাবি, ‘‘সাধারণ মানুষ সর্তক করে দিচ্ছেন শাসকদলের নেতাদের। মানুষের প্রতিবাদের ভাষা এই পোস্টারে লেখা আছে। তবে এই ব্যানার কারা দিয়েছে, জানা নেই।’’ জামালপুরে এই ধরনের ব্যানার আগেও পড়েছে বরলে দাবি করেছেন তিনি। রাজ্য তৃণমূল অন্যতম মুখপাত্র দেবু টুডুর পাল্টা দাবি, ‘‘বিজেপি সরকার টাকা দিচ্ছে না। গরিব মানুষের টাকা যারা আটকে রেখেছে, তাদের আটকে রাখুন। হাওয়ায় কথা ভাসিয়ে না দিয়ে যারা পোস্টার দিয়েছেন, তাঁরা ঠিক তথ্য নিয়ে প্রতিবাদ করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Jamalpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE