Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dead Body in Car

গাড়ির সামনের আসনে বসানো মৃতদেহ, গুলি করে খুন, চাঞ্চল্য ছড়াল সেই আসানসোলে

দুর্গাপুর থেকে আসানসোলমুখী একটি চারচাকা গাড়ির সামনের আসনে বসানো অবস্থায় উদ্ধার করা হয় ওই ব্যক্তিকে। স্থানীয় বাসিন্দাদের কাছে সেই খবর পেয়ে ঘটনাস্থলে যায় জামুড়িয়া থানার পুলিশ।

A dead body recovered from a car at Asansol

গাড়ির মধ্যে মিলল মৃতদেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৭:৩৯
Share: Save:

গাড়ির সামনের আসনে টানটান হয়ে বসে আছেন এক যুবক। কিন্তু দীর্ঘ ক্ষণ ধরে নড়াচড়া করছেন না। কাছে যেতেই দেখা গেল ওই যুবকের দেহে রয়েছে গুলির ক্ষত। শনিবার আসানসোলের চান্দা মোড়ের কাছে ২ নম্বর জাতীয় সড়কের ধারে দাঁড় করানো একটি গাড়ি থেকে এমনই রক্তাক্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। যা ঘিরে দানা বেঁধেছে রহস্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে ওই যুবকের পরিচয় জানা যায়নি। পরে পুলিশ জানতে পারে, মৃতের নাম রাজেন্দ্র কুমার সাউ (৪০)। তিনি রানিগঞ্জের বাসিন্দা। বিজেপি দাবি করেছে, রাজেন্দ্র কুমার আসানসোল পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের আহ্বায়ক ছিলেন। এ নিয়ে জাতীয় সড়ক অবরোধ করে তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্গাপুর থেকে আসানসোলমুখী একটি চারচাকা গাড়ির সামনের আসনে বসানো অবস্থায় উদ্ধার করা হয় ওই যুবককে। স্থানীয় বাসিন্দাদের কাছে সেই খবর পেয়ে ঘটনাস্থলে যায় জামুড়িয়া থানার পুলিশ। ওই যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে। কিন্তু সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁকে গুলি করে খুন করা হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। ঘটনাস্থল থেকে গুলির খোলও উদ্ধার করে জামুড়িয়া থানার পুলিশ।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দিন কয়েক আগে ওই এলাকায় এক ট্রাকচালকের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। তার পর এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। দুর্গাপুর-আসানসোল কমিশনারেটের ডিসি (সেন্ট্রাল) কুলদীপ এসএস বলেন, ‘‘২ নম্বর জাতীয় সড়কের উপর একটি গাড়ির মধ্যে থেকে রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। কী কারণে খুন তা পুলিশ তদন্ত করে দেখছে। পুলিশ দেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body car police Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE