Advertisement
০৭ মে ২০২৪
Lynching

দীর্ঘ ক্ষণ লোডশেডিং! আসানসোলে ‘পুলিশ’ লেখা গাড়িতে দফতরে ঢুকে বিদুৎকর্মীকে মারধর

রঞ্জনের দাবি, ওই ব্যক্তির পরনেও ছিল পুলিশের পোশাক। অভিযোগ, এর পরেই ওই ব্যক্তি তাঁকে বেধড়ক মারধর করেন। তার পর তিনি সেখান থেকে চলে যান। রঞ্জনের মাথা ফেটে যায়।

An image of the man

পুলিশ পরিচয়ে বিদ্যুৎ দফতরের সাব-স্টেশন অপারেটরকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ০২:০৪
Share: Save:

বিদ্যুৎ দফতরের সাব-স্টেশন অপারেটরকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার মধ্যরাতে আসানসোলে ঘটেছে ঘটনাটি। আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওই বিদ্যুৎকর্মীর নাম রঞ্জন সাউ।

ওই বিদ্যুৎকর্মীর অভিযোগ, রবিরার মধ্যরাতে রূপনারায়ণপুর এলাকায় দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ সরবরাহ ব্যাহত ছিল। সেই সময় ‘পুলিশ’ লেখা গাড়িতে এক জন দফতরে আসেন। অভিযোগ, এর পরেই ওই ব্যক্তি তাঁকে বেধড়ক মারধর করেন। তার পর তিনি সেখান থেকে চলে যান। রঞ্জনের মাথা ফেটে যায়। দফতরের কয়েক জন সহকর্মী তাঁকে আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করান। এই ঘটনায় রাজ্য বিদ্যুৎ দফতরের তরফে সোমবার দুপুরে সালানপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনায় আতঙ্কিত বিদ্যুৎ দফতরের অন্য কর্মীরাও। পুলিশের গাড়ি পেলেন কী ভাবে তা নিয়েও প্রশ্ন উঠেছে।

ইতিমধ্যে ঘটনার তদন্ত করছে আসানসোল পুলিশ। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি (পশ্চিম) অভিষেক মোদী বলেন, “এই ঘটনায় কোনও পুলিশ আধিকারিক জড়িত আছেন কি না তা জানার জন্য বিভাগীয় তদন্ত হচ্ছে। সালানপুর থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে।”

ঠিকাদার সংগঠনের সম্পাদক দেবাশিস চক্রবর্তী বলেন, “মঙ্গলবার সকাল ১০টার মধ্যে পুলিশ যদি কোনও ব্যবস্থা না নেয় তাহলে আসানসোল শহরে বৃহত্তর আন্দোলন করবে বিদ্যুৎ দফতরের ঠিকাদার ও তাদের কর্মীরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lynching Electricity Office Asansol police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE