Advertisement
০১ মে ২০২৪
Freight Train

লৌহ আকরিক নামানোর সময় উল্টে গেল মালগাড়ি, আসানসোলে দুর্ঘটনায় জখম ছয় শ্রমিক

বগি থেকে লৌহ আকরিক নামাতে গিয়ে উল্টে গেল মালগাড়ি। তার জেরে দুর্ঘটনায় জখম হলেন ছয় শ্রমিক। শুক্রবার এই ঘটনা ঘটেছে আসানসোলের জামুড়িয়ার তপসি রেল সাইডিং এলাকায়।

A freight train derailed at Asansol

লৌহ আকরিক নামাতে গিয়ে দুর্ঘটনা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৬:৩৯
Share: Save:

বগি থেকে লৌহ আকরিক নামাতে গিয়ে উল্টে গেল মালগাড়ি। তার জেরে দুর্ঘটনায় জখম হলেন ছয় শ্রমিক। শুক্রবার এই ঘটনা ঘটেছে আসানসোলের জামুড়িয়ার তপসি রেল সাইডিং এলাকায়। আহতদের ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

রেল সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রেল সাইডিংয়ে মালগাড়ির একটি বগি থেকে লৌহ আকরিক নামানোর কাজ করছিলেন শ্রমিকেরা। একটি নির্দিষ্ট অংশ থেকে আকরিক নামানোর ফলে বগির একটি দিক হালকা হয়ে যায়। এর ফলে ভারী দিকটি উল্টে যায়। তার জেরে ঘটে দুর্ঘটনা। জখম হন কর্মরত শ্রমিকেরা। তাঁদের সকলেরই মাথায় এবং শরীরের অন্যান্য অংশে গভীর চোট রয়েছে। তাঁদের উদ্ধার করে ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

এই ঘটনার তদন্ত শুরু করেছে রেল কর্তৃপক্ষ এবং জামুড়িয়া থানার পুলিশ। রেল সাইডিংয়ে দুর্ঘটনা ঘটায় সমস্যায় পড়েছে অন্য মালগাড়িগুলিও। সেই সব মালগাড়িগুলি থেকে লৌহ আকরিক এবং অন্যান্য কাঁচামাল নামানোর কথা। পূর্ব রেলওয়ের মুখ্য জন সংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান রেলওয়ে সাইডিংয়ে এ এটি ঘটেছে। এতে জনসাধারণের কোন সমস্যা বা ট্রেন চলাচলে কোন সমস্যা হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Freight Train Accident Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE