Advertisement
০২ মে ২০২৪
Child murder

ঘরে ফিরেছিলেন কোলে নিথর দেহ নিয়ে! সাড়ে তিন বছরের শিশুকে গলা টিপে খুনে রায়নায় আটক সৎ বাবা

পূর্ব বর্ধমানের রায়না-১ ব্লকের বাজিতপুর এলাকার নলডাঙা গ্রামের ঘটনা। মৃত শিশুর নাম গোলু হাজরা। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত সাহেব হাজরাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ২১:৪১
Share: Save:

সাড়ে তিন বছরের শিশুর গলা টিপে খুন করার অভিযোগ উঠল সৎ বাবার বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের রায়না-১ ব্লকের বাজিতপুর এলাকার নলডাঙা গ্রামের ঘটনা। মৃত শিশুর নাম গোলু হাজরা। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত সাহেব হাজরাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জেলা পুলিশ সুপার আমনদ্বীপ বলেন, ‘‘শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। তদন্ত চলছে।’’

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকালে ছেলেকে বাইরে থেকে ঘুরিয়ে আনার নাম করে বাড়ি থেকে বেরোন সাহেব। পরে তাকে কোলে করে বাড়িতে এনে জানান, গোলু মারা গিয়েছে। প্রতিবেশীদের দাবি, শিশুটি কী ভাবে মারা গিয়েছে জানতে চাওয়া হলে অসংলগ্ন উত্তর দিচ্ছিলেন সাহেব। তিনি জানান, শিশুটি নাকি ঘাটে পড়ে গিয়েছিল। যদিও প়ড়শিদের দাবি, শিশুটিকে কাছের একটি জঙ্গলে নিয়ে গিয়ে গলা টিপে খুন করেছেন সৎ বাবা। সাহেব গোলুকে নিয়ে বাড়ি ফিরতেই তাকে তড়িঘড়ি আলমপুর হাসপাতালে নিয়ে যান স্থানীয়েরা। সেখানে চিকিৎসকেরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এর পরেই মাধবডিহি থানায় খবর দেওয়া হয়। পরে শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। শিশুটির মামী কবিতা কর্মকার বলেন, ‘‘গোলুকে বাইরে নিয়ে গিয়েছিল সাহেব। আসার সময় কোলে করে নিয়ে আসে। তা দেখেই আমাদের সন্দেহ হয়।’’

পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের রিপোর্টে হাতে এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। শিশুর পরিবারের লোকেদেরও বয়ান সংগ্রহ করা হচ্ছে। সব দিক খতিয়ে দেখেই তদন্ত চালানো হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raina Murder child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE