Advertisement
১১ মে ২০২৪
Asansol

কার্বাইন নিয়ে বাইকে সওয়ার দুষ্কৃতী, পুলিশি তৎপরতায় গ্রেফতার পাণ্ডবেশ্বরের জঙ্গলে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানার খোট্টাডিহি জঙ্গলের রাস্তায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সেই সময় বাইকে সওয়ার সুনীলকে আটক করে পুলিশ।

উদ্ধার হওয়া সেই কার্বাইন।

উদ্ধার হওয়া সেই কার্বাইন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ১৩:৩৭
Share: Save:

আসানসোলের পাণ্ডবেশ্বরে পুলিশি তল্লাশির সময় গ্রেফতার করা হল এক কার্বানধারী দুষ্কৃতীকে। ধৃতের নাম সুনীল পাসওয়ান। শনিবার রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশ। রবিবার তাঁকে তোলা হয়েছে দুর্গাপুর মহকুমা আদালতে। ওই কাণ্ড ঘিরে শুরু হয়েছে তৃণমবূল এবং বিজেপি-র চাপানউতর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানার খোট্টাডিহি জঙ্গলের রাস্তায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সেই সময় বাইকে সওয়ার সুনীলকে আটক করে পুলিশ। সুনীল পালানোর চেষ্টা করেন। কিন্তু পুলিশ তাঁর পিছু ধাওয়া করে আটক করে। সুনীলের বাইকে মিলেছে একটি কার্বাইন। পুলিশ জানতে পেরেছে, ধৃতের বাড়ি ডালুরবাঁধ এলাকায়। ধৃতকে রবিবার দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়েছে। এই তথ্য জানিয়েছেন অন্ডাল রেঞ্জের অতিরিক্ত পুলিস কমিশনার তৌহিদ আনওয়ার।

সুনীলের পিছনে আর কারা আছেন, তা জানতে তৎপর পুলিশ। কার্বাইনের মতো অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে খনি অঞ্চলে। বিষয়টি নিয়ে শুরু হয়েছে তৃণমূল এবং বিজেপি-র মধ্যে বাগ্‌যুদ্ধ। স্থানীয় তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি-র দিকে। যদিও পশ্চিম বর্ধমানের বিজেপি নেতা শিবরাম বর্মনের পাল্টা অভিযোগ তৃণমূলের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Asansol Carbines
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE