×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল মা মেয়ের

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৩২
শোকের ছায়া পরিবারে।

শোকের ছায়া পরিবারে।
নিজস্ব চিত্র।

পূর্ব বর্ধমানের গুসকরা শহরে মর্মান্তিক পথদুর্ঘটনার শিকার মা মেয়ে। গুসকরার নিউটাউন মোড় এলাকায় ট্রাক্টরের ধাক্কায় ২ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার জেরে সাময়িক ভাবে বর্ধমান-সিউড়ি ২বি জাতীয় সড়কে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন বছর পঁচিশের চন্দনা বাগ ও তাঁর ৭ বছরের মেয়ে কেয়া। তাঁরা আউশগ্রামে ডাঙ্গাল গ্রামের বাসিন্দা ছিলেন। শনিবার ভাইজি এবং ভাইজির মেয়েকে বাইকে চাপিয়ে গুসকরা যাচ্ছিলেন ডাঙ্গাল গ্রামের বাসিন্দা রঞ্জিত মাজি। মাঝ পথে একটি ট্রাক্টর পিছন থেকে এসে তাঁদের বাইকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় চন্দনা ও কেয়াকে গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিত্সকরা তাঁদের মৃত ঘোষণা করেন। পুলিশ মৃতদেহ ২টি ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের মর্গে পাঠায়। সেই সঙ্গে ঘাতক ট্রাক্টরটিকে আটক করেছে।

স্থানীয় বাসিন্দা লাল মহম্মদ শেখের দাবি এর আগেও এমন দুর্ঘটনা ঘটেছে। এর আগে কয়েক দিন আগে একটি বালি বোঝাই লরি একই পরিবারের ৩ জনের প্রাণ কেড়ে নিয়েছে জামালপুর এলাকায়। বার বার এমন ঘটনা ঘটলেও বেপরোয়া গতির নিয়ন্ত্রণের ব্যবস্থা করা হয়নি।

Advertisement
Advertisement