Advertisement
০২ মে ২০২৪
Asansol

হাসপাতালের জানলা ভেঙে পালাল বিচারাধীন বন্দি, খোঁজ পেতে শুরু নাকা তল্লাশি

কেবিনের বাইরে পুলিশ মোতায়েন করা থাকলেও মন্দিলের চিকেন পক্স হওয়ায় ভিতরে তাঁর কাছে কোনও পুলিশকর্মী ছিলেন না। সেই সুযোগেই সোমবার রাতে কেবিনের জানালা ভেঙে পালিয়ে যায় সে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ০২:১৭
Share: Save:

চিকেন পক্স হওয়ায় তাকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। সেখানকার জানলা ভেঙে পালিয়ে গেল এক বিচারাধীন বন্দি। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোল জেলা হাসপাতালে।

সূত্রের খবর, ওই বন্দির নাম মন্দিল ভীমলোর। আসানসোলের বিভিন্ন এলাকায় চুরির দায়ে অভিযুক্ত মন্দিলের বিরুদ্ধে আদালতে বেশ কয়েকটি মামলা চলছে। সেই সব মামলাতেই তাকে আসানসোল সংশোধনাগারে রাখা হয়েছিল। কয়েক দিন আগে তার হঠাৎ চিকেন পক্স ধরা পড়ে। তখন থেকে তাকে সংশোধনাগারে একটি আলাদা সেলে রাখা হচ্ছিল। সোমবার চিকিৎসার জন্য তাকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অন্য রোগীদের সঙ্গে না রেখে আলাদা কেবিনে রাখা হয়েছিল। কেবিনের বাইরে পুলিশ মোতায়েন করা থাকলেও মন্দিলের চিকেন পক্স হওয়ায় ভিতরে কোনও পুলিশকর্মী ছিলেন না। সেই সুযোগেই সোমবার রাতে কেবিনের জানলা ভেঙে পালিয়ে যায় সে।

পুলিশ জানিয়েছে, মন্দিলের খোঁজ শুরু করা হয়েছে। বেশ কিছু এলাকায় নাকাবন্দি করে তল্লাশিও শুরু করা হয়েছে। তার খোঁজ মেলেনি এখনও। হাসপাতালের জানলা ভেঙে কী ভাবে সে পালাল তার তদন্ত শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol Asansol District Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE