Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Accident

Accident: আইসির গাড়ির সঙ্গে দুর্ঘটনা, ব্যারাকে ফেরার পথে আসানসোলে মৃত্যু আরপিএফ কর্মীর

স্কুটিতে চড়ে ব্যারাকে ফিরছিলেন আরপিএফ-এর হেড কনস্টেবল বিশ্বজিৎ দাস। সেই সময় চিত্তরঞ্জন থানার আইসি রাজু স্বর্ণকারের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে বিশ্বজিতের।

দুর্ঘটনায় আরপিএফ কর্মীর মৃত্যু।

দুর্ঘটনায় আরপিএফ কর্মীর মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৯:৩২
Share: Save:

ব্যারাকে ফেরার পথে আইসির গাড়ির সঙ্গে ধাক্কা লেগে মৃত্যু হল আরপিএফের হেড কনস্টেবলের। বুধবার এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমানের চিত্তরঞ্জনের শ্রীলতা স্টেডিয়াম এলাকায়। পুলিশ ওই আরপিএফ কর্মীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

বুধবার কাজ সেরে স্কুটিতে চড়ে ব্যারাকে ফিরছিলেন আরপিএফ-এর হেড কনস্টেবল বিশ্বজিৎ দাস (৫২)। সেই সময় শ্রীলতা স্টেডিয়াম এলাকায় চিত্তরঞ্জন থানার আইসি রাজু স্বর্ণকারের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে বিশ্বজিতের। সেই সময় গাড়িতে ছিলেন রাজু। দুর্ঘটনার জেরে বিশ্বজিৎ মাথায় গুরুতর আঘাত পান। তাঁকে রক্তাক্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বিশ্বজিতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার জিএম অফিস সংলগ্ন আরপিএফ টাউন পোস্টে হেড কনস্টেবল পদে কর্মরত ছিলেন তিনি। তাঁর বাড়ি শ্যামনগরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death RPF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE