Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Covid

Covid Infection: করোনা আক্রান্ত ২ শিক্ষক, সর্দি-জ্বরে ভুগছেন অনেকে, খোলার পরপরই বন্ধ পূর্বস্থলীর স্কুল

মঙ্গলবার সকালে স্কুল চত্বর জীবাণুমুক্তকরণের কাজ করা হয়। উদ্বেগে পড়ুয়া থেকে অভিভাবক সকলেই।

আপাতত বন্ধ পূর্বস্থলীর স্কুল।

আপাতত বন্ধ পূর্বস্থলীর স্কুল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
পূর্বস্থলী শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ১৩:২৭
Share: Save:

দীর্ঘ দিন বন্ধ থাকার পর সবে দরজা খুলেছে স্কুলের। তার দিন দশেকের মধ্যেই স্কুলের দু'জন শিক্ষক আক্রান্ত হয়েছেন করোনায়। পাশাপাশি সর্দি-জ্বরের মতো উপসর্গে ভুগছেন স্কুলের আরও কয়েক জন শিক্ষক। সংক্রমণের আশঙ্কায় আপাতত বন্ধ করে দেওয়া হল স্কুল। এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে। মঙ্গলবার শিক্ষকদের করোনা সংক্রমণের খবর জানাজানি হওয়ার পরেই বন্ধ করে দেওয়া হয়েছে নীলমণি ব্রহ্মচারী ইনস্টিটিউশন।
মঙ্গলবার সকাল থেকে স্কুল চত্বর জীবাণুমুক্ত করার কাজ শুরু হয়। শিক্ষকদের করোনা সংক্রমণের খবরে উদ্বেগে পড়ুয়া থেকে অভিভাবক সকলেই। স্কুলটির অশিক্ষক কর্মী চন্দন দাস জানিয়েছেন, দিন দু’য়েক আগে এক শিক্ষক স্কুলের হোয়াটসঅ্যাপ গ্রুপে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। আর এক জন শিক্ষক জ্বরে ভুগছিলেন। সোমবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর মঙ্গলবার থেকে স্কুল বন্ধ রাখার ঘোষণা করা হয়। পাশাপাশি আরও জানা গিয়েছে, স্কুলের আরও কয়েক জন শিক্ষক জ্বরে আক্রান্ত। তাঁদেরও করোনা পরীক্ষা করা হবে স্কুল সূত্রে বলে জানা গিয়েছে।

যে সব ছাত্রছাত্রী আক্রান্ত দুই শিক্ষকের সংস্পর্শে এসেছিল, তাদেরও করোনা পরীক্ষা করা হবে পূর্বস্থলী ব্লক স্বাস্থ্য কেন্দ্রে। স্থানীয় বিধায়ক তপন চট্টোপাধ্যায় বলেন, ‘‘আপাতত স্কুল বন্ধ রাখা হচ্ছে দু’দিনের জন্য। তবে বিষয়টি উদ্বেগের। যাঁরা ওই দুই শিক্ষকের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের সকলেরই করোনা পরীক্ষা করানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid Covid Infection school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE