Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

TMC: তৃণমূলের জেলা নেতার বিরুদ্ধে দলেরই কর্মীকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ বর্ধমানে

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ২৫ নভেম্বর ২০২১ ১৯:৫০
তৃণমূল নেতা আব্দুর রব।

তৃণমূল নেতা আব্দুর রব।
নিজস্ব চিত্র।

তৃণমূলের এক কর্মীকে দলেরই জেলা নেতার হুমকি ফোনের অডিয়ো ঘিরে জল্পনা বর্ধমানে। পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক আব্দুর রবের সঙ্গে দলের ওই যুবকর্মী মহম্মদ সমীর দফাদারের কথোপকথনের ওই অডিয়ো ভাইরাল হওয়ার পর শহর জুড়ে বিতর্ক চলছে। আব্দুর জানিয়েছেন, এই অডিও তাঁর নয়। কেউ এটা কারসাজি করেছে।

বর্ধমান শহরের রসিকপুর এলাকার বাসিন্দা সমীরকে আব্দুর রীতিমত শাসাচ্ছেন বলে শোনা যাচ্ছে অডিয়োয়। এমনকি, বর্ধমান পুরসভার সহ-প্রশাসক আইনুল হকের বিরুদ্ধেও মারাত্মক হুমকি দেওয়া হয়েছে। সমীরের অভিযোগ, তিনি তাঁর বন্ধু সবুজের সঙ্গে বর্ধমান পুরসভার সাধারণ মানুষের স্বার্থে অনেক কাজ করেন। তাই তাঁকে হুমকি দেওয়া হয়েছে। তিনি যেন সবুজের সঙ্গে মেলামেশা না করেন। সমীর জানিয়েছেন, তিনি ফেসবুকে কার সঙ্গে বন্ধুত্ব করবেন বা তা নিয়েও তাঁকে ‘সতর্কবার্তা’ দিয়েছেন আব্দুর।

সমীর জানিয়েছেন, বর্তমানে তিনি প্রাণসংশয়ের ভয় পাচ্ছেন। কারণ, তাঁকে বাঁচাতে আইনুল রসিকপুরে ঢুকলে রক্তগঙ্গা বইবে বলে শাসিয়েছেন আব্দুর। আতঙ্কিত সমীর এ বিষয়ে বর্ধমান থানায় তিনি লিখিত অভিযোগও দায়ের করেছে।

Advertisement

আব্দুর অবশ্য হুমকির অভিযোগ উড়িয়ে বৃহস্পতিবার বলেন, ‘‘সমীর অত্যন্ত ভাল ছেলে। আমার সন্দেহ তাঁকে দিয়ে এ সব নোংরামি করানো হচ্ছে। সামনেই পুরসভা নির্বাচন। তার আগে এই ধরনের অভিযোগ তুলে আমাকে জেলে ঢোকানোর চক্রান্ত করছেন কেউ কেউ। তাই আমার গলা নকল করে এসব বাজারে ছাড়া হচ্ছে। গোটা বিষয়টি আমি দলের উচ্চ নেতৃত্বকে জানিয়েছি।’’

আরও পড়ুন

Advertisement