Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bardhaman

TMC: তৃণমূলের জেলা নেতার বিরুদ্ধে দলেরই কর্মীকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ বর্ধমানে

জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক আব্দুর রবের সঙ্গে দলের ওই যুবকর্মী মহম্মদ সমীর দফাদারের কথোপকথনের ওই অডিয়ো ঘিরে বিতর্ক দানা বেঁধেছে।

তৃণমূল নেতা আব্দুর রব।

তৃণমূল নেতা আব্দুর রব। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১৯:৫০
Share: Save:

তৃণমূলের এক কর্মীকে দলেরই জেলা নেতার হুমকি ফোনের অডিয়ো ঘিরে জল্পনা বর্ধমানে। পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক আব্দুর রবের সঙ্গে দলের ওই যুবকর্মী মহম্মদ সমীর দফাদারের কথোপকথনের ওই অডিয়ো ভাইরাল হওয়ার পর শহর জুড়ে বিতর্ক চলছে। আব্দুর জানিয়েছেন, এই অডিও তাঁর নয়। কেউ এটা কারসাজি করেছে।

বর্ধমান শহরের রসিকপুর এলাকার বাসিন্দা সমীরকে আব্দুর রীতিমত শাসাচ্ছেন বলে শোনা যাচ্ছে অডিয়োয়। এমনকি, বর্ধমান পুরসভার সহ-প্রশাসক আইনুল হকের বিরুদ্ধেও মারাত্মক হুমকি দেওয়া হয়েছে। সমীরের অভিযোগ, তিনি তাঁর বন্ধু সবুজের সঙ্গে বর্ধমান পুরসভার সাধারণ মানুষের স্বার্থে অনেক কাজ করেন। তাই তাঁকে হুমকি দেওয়া হয়েছে। তিনি যেন সবুজের সঙ্গে মেলামেশা না করেন। সমীর জানিয়েছেন, তিনি ফেসবুকে কার সঙ্গে বন্ধুত্ব করবেন বা তা নিয়েও তাঁকে ‘সতর্কবার্তা’ দিয়েছেন আব্দুর।

সমীর জানিয়েছেন, বর্তমানে তিনি প্রাণসংশয়ের ভয় পাচ্ছেন। কারণ, তাঁকে বাঁচাতে আইনুল রসিকপুরে ঢুকলে রক্তগঙ্গা বইবে বলে শাসিয়েছেন আব্দুর। আতঙ্কিত সমীর এ বিষয়ে বর্ধমান থানায় তিনি লিখিত অভিযোগও দায়ের করেছে।

আব্দুর অবশ্য হুমকির অভিযোগ উড়িয়ে বৃহস্পতিবার বলেন, ‘‘সমীর অত্যন্ত ভাল ছেলে। আমার সন্দেহ তাঁকে দিয়ে এ সব নোংরামি করানো হচ্ছে। সামনেই পুরসভা নির্বাচন। তার আগে এই ধরনের অভিযোগ তুলে আমাকে জেলে ঢোকানোর চক্রান্ত করছেন কেউ কেউ। তাই আমার গলা নকল করে এসব বাজারে ছাড়া হচ্ছে। গোটা বিষয়টি আমি দলের উচ্চ নেতৃত্বকে জানিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bardhaman Purba Bardhaman TMC Threat call
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE