Advertisement
১৪ জুলাই ২০২৪
East Bardhaman

‘শুভেন্দু গদ্দার’! বর্ধমানে সভাস্থল গোবরজলে ‘শুদ্ধকরণ’ তৃণমূলের, হবে পাল্টা সভা

রবিবার স্বস্তিপল্লীর মাঠ থেকে কখনও মমতা বন্দ্যোপাধ্যায়, কখনও অভিষেক বন্দ্যোপাধ্যায়— শাসক দলের একের পর এক নেতাকে তোপ দেগেছিলেন শুভেন্দু।

শুভেন্দু অধিকারীর সভাস্থল ‘শুদ্ধকরণ’ পূর্ব বর্ধমান তৃণমূল আধিকারিকদের।

শুভেন্দু অধিকারীর সভাস্থল ‘শুদ্ধকরণ’ পূর্ব বর্ধমান তৃণমূল আধিকারিকদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শক্তিগড় শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ২৩:০০
Share: Save:

পূর্ব বর্ধমানে রবিবার সভা করে গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তৃণমূলকে আক্রমণ করে একের পর এক মন্তব্য করেছেন বিজেপি বিধায়ক। সেই সভাস্থলকে ‘শুদ্ধ’ করতে সোমবার কর্মসূচি নিল তৃণমূল। ঘাসফুল নেতৃত্বের কথায়, ‘‘গদ্দার শুভেন্দুর ছোঁয়ায় অপবিত্র হয়ে গিয়েছে শক্তিগড়ের স্বস্তিপল্লির মাঠ। তাই গঙ্গাজল ছিটিয়ে তার শুদ্ধকরণ করা হয়েছে।’’ সোমবার এই কর্মসূচি নিয়েছিলেন পূর্ব বর্ধমানের বৈকুন্ঠপুর অঞ্চলের তৃণমূল নেতারা। কাউকে দেখা গেল গঙ্গাজল হাতে। কেউ আবার গোবর জল ছড়াতে ছড়াতে ঘুরলেন সারা মাঠ। এই কর্মসূচির নেতৃত্বে ছিলেন ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরমেশ্বর কোঙার।

রবিবার স্বস্তিপল্লীর মাঠ থেকে কখনও মমতা বন্দ্যোপাধ্যায়, কখনও অভিষেক বন্দ্যোপাধ্যায়— শাসক দলের একের পর এক নেতাকে তোপ দেগেছিলেন শুভেন্দু। তৃণমূল সূত্রে খবর, সেই স্বস্তিপল্লির মাঠেই রাজ্যের মন্ত্রী শশী পাঁজা ও স্নেহাশীষ চক্রবর্তীর উপস্থিতিতে পাল্টা সভা হবে। তারই প্রস্তুতিতে এই গঙ্গাজল এবং গোবর জল ছড়ানো। এ নিয়ে তৃণমূল নেতা জয়দেব বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘এই মাঠে রবিবার গদ্দারের পা পড়েছে। তাই এই গোটা মাঠ গঙ্গাজল আর গোবরজল ছিটিয়ে শুদ্ধ করলাম।’’ তিনি এ-ও জানান, যে রাস্তা দিয়ে শুভেন্দু সভাস্থলে গিয়েছেন, সেটাও তাঁরা ‘শুদ্ধ’ করবেন।

জেলা বিজেপি অবশ্য এই কর্মসূচিকে গুরুত্ব দিতে নারাজ। তাঁদের কথায়, ‘‘বেশ এনজয় করছি।’’ বিজেপির জেলা সভাপতি অভিজিৎ তা বলেন, ‘‘গোবরজল, গঙ্গাজল তো ভাল জিনিস। তবে ওঁদের এত ভয় কেন জানি না। আসলে ওরা চোর এবং তোলাবাজ। তাই পাপক্ষালনের জন্য এ সব করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bardhaman TMC BJP Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE