Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Love Triangle: স্বামীর প্রেমিকাকে হাতেনাতে ধরলেন স্ত্রী, হেলমেট-ধোলাই থানা চত্বরেই, দেখুন ভিডিয়ো

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসানসোল বার্নপুর রোডে পুলিশ লাইন এলাকায় একটি হোটেলে ছিলেন মোহনলাল নামে বার্নপুরের এক বাসিন্দা।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল ০৯ ডিসেম্বর ২০২১ ১৭:০০
স্বামীর প্রেমিকাকে ফেলে পেটালেন স্ত্রী।

স্বামীর প্রেমিকাকে ফেলে পেটালেন স্ত্রী।
—নিজস্ব চিত্র।

স্বামীর ‘প্রেমিকা’কে রাস্তায় ফেলে মার স্ত্রীর। বৃহস্পতিবার এমনই দৃশ্যের সাক্ষী হলেন আসানসোলবাসী। স্বামীর ‘প্রেমিকা’কে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন ওই মহিলা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসানসোল বার্নপুর রোডে পুলিশ লাইন এলাকায় একটি হোটেলে ছিলেন মোহনলাল নামে বার্নপুরের এক বাসিন্দা। তাঁর সঙ্গে এক মহিলাও হোটেলে ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। কিন্তু মোহনলালের স্ত্রী তাঁর পিছু নিয়েছিলেন। হোটেলের ঘর থেকে তিনি মোহনলালকে পাকড়াও করেন। ধরে ফেলেন তাঁর ‘প্রেমিকা’কেও। তাঁদের তিনি পুলিশের হাতে তুলে দেন। সেই সময়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, স্বামীর ‘প্রেমিকা’কে পুলিশ নিয়ে যাওয়ার সময় পিছন থেকে তাঁকে হেলমেট দিয়ে মাথায় আঘাত করেন ওই মহিলা। এর পর ওই তরুণীকে রাস্তায় ফেলে পেটাতে থাকেন। এই ভিডিয়োর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement


দু’জনকেই আটক করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। পরে তাঁদের থানা থেকেই জামিন দেওয়া হয়। ভিডিয়োয় দেখা গিয়েছে, স্বামীর ‘প্রেমিকা’কে থানা চত্বরে ঢুকেও মারধর করেন ওই মহিলা। চুলের মুঠি ধরে তাঁকে রাস্তায় ফেলে মারেন ওই মহিলা।

আরও পড়ুন

Advertisement