Advertisement
০৮ মে ২০২৪
Attack in Bardhaman

হঠাৎ পথচারীদের চপারের কোপ, জখম শিশু-সহ ছয় বর্ধমানে তাণ্ডব চালালেন রিকশাচালক

অভিযোগ, বাহির সর্বমঙ্গলা এলাকার বাতানপাড়ায় শেখ সফি নামে এক যুবক হাতে চপার নিয়ে আচমকা চড়াও হন পথচারীদের উপর। চপারের কোপে জখম হন ছয় জন। তার মধ্যে রয়েছে এক শিশুও।

An young man allegedly attacked pedestrians at Bardhaman

পথচারীদের উপর চপার নিয়ে হামলা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১২:০৯
Share: Save:

চপার নিয়ে পথচারীদের উপর আচমকা হামলা চালানোর অভিযোগ উঠল রিকশাচালকের বিরুদ্ধে। ধারালো অস্ত্রের কোপে জখম এক শিশু-সহ ছয় জন। বুধবার সন্ধ্যায় ওই ঘটনা ঘটেছে বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা এলাকার বাতানপাড়ায়। পুলিশ ওই রিকশাচালককে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় বাহির সর্বমঙ্গলা এলাকার বাতানপাড়ায় শেখ সফি নামে এক যুবক হাতে চপার নিয়ে আচমকা চড়াও হন পথচারীদের উপর। চপারের কোপে জখম হন ছয় জন। তার মধ্যে রয়েছে এক শিশুও। আহতদের সকলকে ভর্তি করানো হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। পরে অভিযুক্ত যুবককে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। তাঁকে মারধরও করা হয়। খবর দেওয়া হয় পুলিশে। বর্ধমান থানার পুলিশ গিয়ে আটক করে অভিযুক্তকে। তাঁকেও ভর্তি করানো হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।

স্থানীয় বাসিন্দা শেখ কুরবান বলেন, ‘‘শেখ সফি রিকশা চালায়। কিন্তু সন্ধ্যা হলেই সে প্রতি দিন নেশা করে। এর আগেও দু’এক বার এমন ঘটনা ঘটিয়েছে এলাকায়।’’ শেখ সফিকুল ইসলাম নামে আরও এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘সফি দিনের বেলা রিকশা চালায়। তখন কিছু বোঝা যায় না। ভাড়া তো ঠিকঠাক করে নেয়।’’ বর্ধমানের ডিএসপি ট্রাফিক (দ্বিতীয়) রাকেশ চৌধুরী বলেন, ‘‘শেখ সফি বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে। আক্রান্তদের শারীরিক অবস্থাও স্থিতিশীল। আগে ওই যুবক নেশা করত। তাকে মানসিক বিকারগস্ত বলে মনে করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE