Advertisement
০৩ মে ২০২৪
Youth Death

গায়ে খুঁটি পড়ে মৃত যুবক

গুরুতর জখম হন মনোজ। স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে জানান।

বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ায় মৃত্যু হয়েছে। পশ্চিম বর্ধমানের সালানপুরে।

বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ায় মৃত্যু হয়েছে। পশ্চিম বর্ধমানের সালানপুরে। ছবি: পাপন চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
সালানপুর শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ০৯:৪০
Share: Save:

রাস্তার উপরে বিপজ্জনক ভাবে ঝুলছিল গাছের একটি শুকনো ডাল। তা কাটার সময়ে সেটি বিদ্যুতের খুঁটির উপরে পড়ে। এর জেরে খুঁটিটি গোড়া থেকে ভেঙে গিয়ে মনোজ বাউড়ি (২৪) নামে এক যুবকের উপরে পড়লে তাঁর মৃত্যু হয়। শনিবার বিকেলে সালানপুর থানার আছড়ার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিকেলে আছড়া পঞ্চায়েত কার্যালয় লাগোয়া কর্মতীর্থের সামনে সামডি রোডের উপরে ডালটি ঝুলছিল। স্থানীয়েরা জানান, যে কোনও সময় ওই ডালটি ভেঙে পথচারীদের জখম হওয়ার আশঙ্কা ছিল। তাই, ডালটি কাটানোতে পদক্ষেপ করেন তাঁরা। তাই, আছড়ার বাসিন্দা মনোজকে শনিবার বিকেলে ডালটি কাটার জন্য ডাকা হয়। তিনি তা কাটার পরে, নীচে নেমে দড়ির সাহায্যে ডালটি টানছিলেন। তিনি দাঁড়িয়েছিলেন খুঁটির কাছেই। তখনই বিপত্তি ঘটে। ডালটি খুঁটির উপরে পড়লে, সেটির ভার সামলাতে না পেরে খুঁটিটি ভেঙে গিয়ে মনোজের গায়ে পড়ে।

গুরুতর জখম হন মনোজ। স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এ দিকে, মৃতের স্ত্রী বুলু বাউড়ি বলেন, “পড়শিদের থেকে মৃত্যুর খবর পেয়েছি। আর কিছু বলার মতো অবস্থায় নেই।”

ঘটনাটি সামনে আসার পরেই প্রশ্ন উঠছে কে বা কারা গাছ কাটতে পদক্ষেপ করেছিলেন, সে জন্য বন দফতরের থেকে প্রয়োজনীয় অনুমতি নেওয়া হয়েছিল কি না। পুলিশ জানিয়েছে, পরিবারের তরফে অভিযোগ করা হলে প্রয়োজনীয় তদন্ত করা হবে। এ দিনের ঘটনায় বিদ্যুতের তার ছিঁড়ে যাওয়ায় এলাকায় বেশ কিছুক্ষণ বিদ্যুৎ-বিভ্রাট হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salanpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE