Advertisement
০৩ মে ২০২৪
rape

কাজ শেখানোর নামে ধর্ষণ! রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত শিল্পীর বিরুদ্ধে অভিযোগ গ্রামের বধূর

গ্রামের মহিলাদের হাতেকলমে কাজ শিখিয়ে স্বনির্ভর করার জন্য কেন্দ্রীয় সরকারের একটি হস্তশিল্প প্রকল্প রয়েছে। অভিযোগ, ওই প্রকল্পের মাধ্যমে কাজ শিখতে আসা এক মহিলাকে একাধিক বার ধর্ষণ করেছেন তিনি।

অভিযোগ, হাতের কাজ শিখতে আসা এক মহিলাকে একাধিক বার ধর্ষণ করেছেন শিল্পী।

অভিযোগ, হাতের কাজ শিখতে আসা এক মহিলাকে একাধিক বার ধর্ষণ করেছেন শিল্পী। —প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৮:৪৩
Share: Save:

রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত শোলা শিল্পীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন এক বধূ। নির্যাতিতার অভিযোগ, শোলার কাজ শিখিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাঁকে একাধিক বার ধর্ষণ করা হয়েছে। কাটোয়ার বনকাপাশি গ্রামের ঘটনা।

অভিযুক্তের নাম আশিস মালাকার। থাকেন বনকাপাশি গ্রামে, যা শোলা গ্রাম নামে পরিচিত। গ্রামের মহিলাদের হাতেকলমে কাজ শিখিয়ে স্বনির্ভর করার জন্য কেন্দ্রীয় সরকারের একটি হস্তশিল্প প্রকল্প রয়েছে। সেই প্রকল্পের দায়িত্বে ছিলেন আশিস। অভিযোগ, ওই প্রকল্পের মাধ্যমে কাজ শিখতে আসা এক মহিলাকে একাধিক বার ধর্ষণ করেছেন তিনি। নির্যাতিতার বেশ কিছু ছবি তুলে, তা দেখিয়ে ব্ল্যাকমেল করা হয়েছে বলেও অভিযোগ।

জানা গিয়েছে, রবিবার মহিলার পরিবার বিষয়টি জানতে পারে। পরিবারের সদস্য ও প্রতিবেশীরা আশিসের বাড়িতে চড়াও হয়ে তাঁকে মারধর করেন। মহিলারা জুতো দিয়ে মারেন। খবর পেয়ে কৈচর ফাঁড়ির পুলিশ তাঁকে উদ্ধার করে নিয়ে যায়। নির্যাতিতা মঙ্গলকোট থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করলে পুলিশ আশিসকে গ্রেফতার করে। সোমবার তাঁকে কাটোয়া মহকুমা আদালতে পেশ করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Bardhaman artist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE