Advertisement
২৭ এপ্রিল ২০২৪
asansol bi election

Asansol By Election: আসানসোলে মনোনয়ন জমা দিলেন শত্রুঘ্ন, কর্মী-সমর্থকদের নিয়ে জমকালো রোড শো

আসানসোলের রবীন্দ্র ভবনের সামনে থেকে হুড খোলা গাড়িতে চড়ে জেলাশাসকের দফতর পর্যন্ত রোড শো করেন শত্রুঘ্ন। সঙ্গে ছিলেন স্ত্রী পুনম।

মনোনয়ন জমা দিলেন শত্রুঘ্ন সিন্‌হা।

মনোনয়ন জমা দিলেন শত্রুঘ্ন সিন্‌হা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১২:০৯
Share: Save:

আসানসোলে পা রেখেই ভোটযুদ্ধের প্রস্তুতি নিতে শুরু করলেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিন্‌হা। সোমবার জেলাশাসকের দফতরে মনোনয়ন জমা দেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী পুনম সিন্‌হাও। মনোনয়ন জমা দেওয়ার সময় তৃণমূল প্রার্থীর সঙ্গী হন কর্মী-সমর্থকরাও।
সোমবার পশ্চিম বর্ধমানের জেলাশাসকের দফতরে মনোনয়ন জমা দেন শত্রুঘ্ন। আসানসোলের রবীন্দ্র ভবনের সামনে থেকে হুড খোলা গাড়িতে চড়ে জেলাশাসকের দফতর পর্যন্ত রোড শো করেন তিনি। ওই মিছিলে পা মেলান আসানসোলের তৃণমূল কর্মী-সমর্থকরা। ঢাক ঢোল বাজিয়ে বিপুল সমারোহের সঙ্গে বার হয় ওই নিছিল। শত্রুঘ্নর সঙ্গী হন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক এবং শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও। রবিবার সস্ত্রীক আসানসোলে পৌঁছন শত্রুঘ্ন।

সোমবার মনোনয়ন জমা দেওয়ার সময় শত্রুঘ্নর সঙ্গী হয়েছিলেন তাঁর স্ত্রী পুনমও। তাঁর কথায়, ‘‘এটা আমাদের কাছে খুব আনন্দের দিন। কারণ দিদি আমাদের এই সুযোগ দিয়েছেন। তাই আমরা খুব খুশি। শত্রুঘ্নর সঙ্গে যে দিন থেকে বিয়ে হয়েছে সে দিন থেকে আমি ওঁর সঙ্গেই আছি। ওঁর খেয়াল রাখি। দিদির আশীর্বাদ আছে। আমরা এই লড়াইয়ে নিশ্চয়ই জিতব।’’ মেয়ে সোনাক্ষী সময় পেলে বাবার লড়াইয়ে যোগ দেবেন বলেও জানিয়েছেন পুনম।

হুডখোলা গাড়িতে চড়ে রোড শো শত্রুঘ্ন সিন্‌হার।

হুডখোলা গাড়িতে চড়ে রোড শো শত্রুঘ্ন সিন্‌হার। নিজস্ব চিত্র।

আগামী ১২ এপ্রিল উপনির্বাচন আসানসোল লোকসভা কেন্দ্রে। তাকে পাখির চোখ করে মঙ্গলবার জামুড়িয়ায় কর্মিসভা দিয়ে প্রচারে নামতে চলেছেন শত্রুঘ্ন। লোকসভা কেন্দ্রের বিভিন্ন স্থানে সভা করার কথা তাঁর। এমনটাই জানা গিয়েছে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সূত্রে। মঙ্গলবার চারটি কর্মিসভা রয়েছে তাঁর। বুধবার এবং বৃহস্পতিবারও পর পর দু’দিন চারটি করে কর্মিসভা করবেন শত্রুঘ্ন। বৃহস্পতিবার দু’টি কর্মিসভা রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

asansol bi election TMC nomination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE