Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BJP

Attack: আসানসোলে প্রচার শেষে বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ

দলীয় কর্মীদের সঙ্গে ভোট সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা সেরে গাড়ি করে ফিরছিলেন পশ্চিম বর্ধমানে বিজেপি-র মিডিয়া সেলের আহ্বায়ক জিতেন চট্টোপাধ্যায়।

জিতেন চট্টোপাধ্যায়।

জিতেন চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডবেশ্বর শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২৩:৪৭
Share: Save:

আসানসোলে লোকসভা উপনির্বাচনের আবহে পাণ্ডবেশ্বরে বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ উঠল। রবিবার রাত সা়ড়ে ৭টায় পাণ্ডবেশ্বর থানার কুমারডিহি এলাকায় ঘটনাটি ঘটেছে। ভোটের দু’দিন আগে বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

রবিবার বিকেল ৫টায় শেষ হয়েছে উপনির্বাচনের প্রচার-পর্ব। এর পর দলীয় কর্মীদের সঙ্গে ভোট সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা সেরে গাড়ি করে ফিরছিলেন পশ্চিম বর্ধমানে বিজেপি-র মিডিয়া সেলের আহ্বায়ক জিতেন চট্টোপাধ্যায়। ওই সময় তাঁর গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। বিজেপি-র দাবি, জিতেনের গাড়ি লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোড়া হয়েছে। গাড়ির ডান দিকের সামনের কাঁচেও গুলি লেগেছে। এই ঘটনার পরেই উখড়া ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন জিতেন। কিন্তু ঘটনাটি যে হেতু পাণ্ডবেশ্বর থানা এলাকায় ঘটেছে, পরে সেখানেই অভিযোগ দায়ের করতে হয় বিজেপি নেতাকে।

কে বা কারা তাঁর গাড়িতে হামলা চালানো, এই প্রশ্নের উত্তরে জিতেন বলেন, ‘‘আমি বিজেপি করি। পরশু ভোট। এই কাজ প্রতিপক্ষ দলই করেছে বলে আমি মনে করি।’’

এই বিষয়ে পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, ‘‘এ রকম কোনও ঘটনা ঘটেছে বলে জানি না আমি। পুলিশকে তদন্ত করে সত্য উদ্‌ঘাটন করতে বলব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP BJP Leader attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE