Advertisement
০২ মে ২০২৪
Death News

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের জলাশয়ে ভাসছে তরুণীর পচাগলা দেহ! কী ভাবে মৃত্যু? তদন্তে পুলিশ

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের জলাশয়ের মধ্যে মঙ্গলবার সকালে এক তরুণীর মৃতদেহ ভাসতে দেখেন বিশ্ববিদ্যালয়ের কর্মীরা। তাঁরা পুলিশে খবর দেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৪:৪২
Share: Save:

বর্ধমান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জলাশয় থেকে এক তরুণীর পচাগলা দেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে দেহটি জলাশয়ে ভাসতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা দেহটি উদ্ধার করে এবং তদন্ত শুরু করে।

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের গোলাপবাগ ক্যাম্পাসের জলাশয় থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃত তরুণীর নাম, পরিচয় কিছুই এখনও জানা যায়নি। তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী কি না, তা-ও এখনও স্পষ্ট নয়। বিশ্ববিদ্যালয়ের কর্মীরা দেহটি ভাসতে দেখে থানায় খবর দেন। দেহ উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজের পুলিশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত করা হবে সেখানেই।

কী ভাবে তরুণীর মৃত্যু হল, তাঁকে খুন করা হয়েছে, না কি এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, জানার চেষ্টা করা হচ্ছে। তরুণীকে মেরে বিশ্ববিদ্যালয়ের জলাশয়ে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে। অথবা অন্য কোনও ভাবে তরুণীর মৃত্যু হয়ে থাকতে পারে। ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। সব দিক খতিয়ে দেখছে তারা।

এ প্রসঙ্গে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গৌতম চন্দ্র জানান, জলাশয়ে তরুণীর মৃতদেহ ভাসছে জানতে পেরে রেজিস্ট্রার বর্ধমান থানায় খবর দেন। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে। ওই তরুণীর আনুমানিক বয়স ৩০ থেকে ৩৫ বছর। তবে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের কোন কর্মী বা পড়ুয়া তিনি নন বলে জানিয়েছেন উপাচার্য।

বিশ্ববিদ্যালয়ের জলাশয়টির একটি অংশ অসুরক্ষিত। বাইরের রাস্তার দিকের অংশটি খোলা। সে দিক থেকে বিশ্ববিদ্যালয়ে তরুণী ঢুকে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে জেলা পুলিশ সুপার আমন দীপ বলেন, ‘‘আমরা মৃতদেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death News Body Recovered Bardhaman universiy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE