Advertisement
২১ জুলাই ২০২৪
Drowned

ইদের ছুটিতে দাদুর বাড়ি বেড়াতে এসে অঘটন! দামোদরে তলিয়ে গেল কিশোর, রক্ষা পেল বন্ধু

খবর পেয়ে ঘটনাস্থলে যায় শক্তিগড় থানার পুলিশ। তারা স্থানীয়দের সাহায্য নিয়ে তলিয়ে যাওয়া কিশোরকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যায়। কিন্তু তত ক্ষণে তার মৃত্যু হয়েছে বালকের।

দামোদরে আবার অঘটন।

দামোদরে আবার অঘটন। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শক্তিগড় শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ২২:১৮
Share: Save:

ইদের দিন। ছুটিতে দামোদর নদে দাদু এবং বন্ধুকে নিয়ে বেড়াতে এসেছিল ১৪ বছরের এক বালক। কিন্তু স্নানে নেমে দামোদরে তলিয়ে গেল সে। কোনও রকমে রক্ষা পেল সঙ্গী। সোমবার পূর্ব বর্ধমানের শক্তিগড়ের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, দামোদর নদের জলে স্নান করতে নেমেছিল ইলতাব খান নামে এক কিশোর ও তার বন্ধু। নদে তলিয়ে গিয়ে মৃত্যু হয় ইলতাবের। তার দেহ উদ্ধার করা গিয়েছে। মৃতের বাড়ি পশ্চিম বর্ধমানে রানিগঞ্জে বলে জানা গিয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের বটতলা এলাকায়।

ইদ উপলক্ষে বর্ধমান-২ নম্বর ব্লকের শক্তিগড় বাজারে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে আসে ইলতাব ও মহম্মদ কওসের। দুই কিশোর রানিগঞ্জ উর্দু হাই স্কুলের অষ্টম এবং সপ্তম শ্রেণির ছাত্র। মৃতের দাদু ইলিয়াস খান বলেন, ‘‘সোমবার দুপুরে দামোদর নদে ধারে বেড়াতে গিয়েছিল দুই বন্ধু। স্নান করতে জলে নামে ওরা। দু’জনকে জলে তলিয়ে যেতে দেখে উদ্ধার করতে আমি নামি। আমিও তলিয়ে যাচ্ছিলাম। তখন পাশে একটি নৌকা থেকে এক জন জল নামে। নাতির বন্ধু কওসেরকে উদ্ধার করা গিয়েছে। কিন্তু ইলতাব জলে তলিয়ে যায়।’’

পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় শক্তিগড় থানার পুলিশ। তারা স্থানীয়দের সাহায্য নিয়ে তলিয়ে যাওয়া কিশোরকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যায়। কিন্তু তত ক্ষণে তার মৃত্যু হয়েছে বালকের।

উদ্ধারকারীদের মধ্যে কিশোর বড়শুল নামে বাগানপাড়ার বাসিন্দা, দশম শ্রেণির ছাত্র ইন্দ্রজিৎ মণ্ডল বলে, ‘‘নৌকা নিয়ে গিয়েছিলাম। হঠাৎ ওদের ডুবতে দেখি। কিছু না ভেবেই জলে ঝাঁপ দিই। দু’জনকে উদ্ধার করলেও এক জন তলিয়ে যায়।’’ খুশির ইদের দিনে এমন ঘটনায় শোকস্তব্ধ শক্তিগড় বাজার এলাকার বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowned Death Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE