Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

ইট দিয়ে দিদির মাথা থেঁতলে দিল ভাই, সম্পত্তি নিয়ে বিবাদের জেরে খুন দুর্গাপুরে

দুর্গাপুরের নিউটাউনশিপ থানার স্টিল পার্কের বাসিন্দা মলয় চট্টোপাধ্যায়। তিনি দুর্গাপুরেরই একটি বেসরকারি কলেজের কর্মী। অভিযোগ, মলয় রবিবার দুপুরে খুন করেন তাঁর দিদি নূপুরকে।

মলয় চট্টোপাধ্যায় ও নূপুর চট্টোপাধ্যায়।

মলয় চট্টোপাধ্যায় ও নূপুর চট্টোপাধ্যায়। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৯:৩১
Share: Save:

সম্পত্তি এবং বাড়ি নিয়ে বিবাদের জেরে দিদির মাথা ইট দিয়ে থেঁতলে খুন করল ভাই। রবিবার ভয়াবহ এই ঘটনার সাক্ষী হলেন পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের নিউটাউনশিপ এলাকার বাসিন্দারা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

দুর্গাপুরের নিউটাউনশিপ থানার স্টিল পার্কের বাসিন্দা মলয় চট্টোপাধ্যায়। তিনি দুর্গাপুরেরই একটি বেসরকারি কলেজের কর্মী। অভিযোগ, মলয় রবিবার দুপুরে খুন করেন তাঁর দিদি নূপুরকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়ি এবং সম্পত্তি নিয়ে নূপুর এবং মলয়ের মধ্যে বিবাদ চলছিল। হাওড়ায় বিয়ে হয়েছিল নূপুরের। রাজ্যে বিধানসভা ভোটের আগে দুর্গাপুরে ভাইয়ের কাছে গিয়েছিলেন তিনি। রবিবার দুপুরে বাড়ির ছাদে দিদি এবং ভাইয়ের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ চরমে ওঠে। অভিযোগ, তার জেরেই ছাদে থাকা ইট দিয়ে দিদির মাথায় আঘাত করতে থাকেন মলয়। তার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় নূপুরের।

মলয়ের বাড়ি থেকে চিৎকার শুনতে পেয়ে ছুটে যান প্রতিবেশীরা। বিষয়টি জানতে পেরে তাঁরা তাৎক্ষণিক ভাবে হতচকিত হয়ে যান। এর পর খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ মলয় গ্রেফতার করেছে। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। মলয়ের স্ত্রী মৌমিতা বলেন, ‘‘প্রথম থেকেই অশান্তি ছিল। আমি অনেক দিন ধরেই স্বামীকে বাইরে কোথাও ভাড়া থাকার কথা বলতাম। আজ নৃশংস ঘটনা ঘটে গেল। ছাদে যেতে যেতে সব শেষ হয়ে গেল! দিদির শেষ কথা ছিল, ‘আগে আগে দেখ কী করি!’ ওঁর (নুপূর) মাথায় এ সব ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death police Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE