Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime

Crime: গাড়ি দিয়ে পথ আটতে ‘অসভ্যতা’ তরুণীর সঙ্গে

রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ বর্ধমান শহরের গোলাপবাগ মোড়ের কাছে, ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে এই ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ পৌঁছয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা 
বর্ধমান শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ০৬:৪১
Share: Save:

রাস্তায় প্রথমে গাড়ি থেকে, পরে রাস্তা আটকে এক তরুণীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল কয়েক জন অজ্ঞাতপরিচয় যুবকের বিরুদ্ধে। রবিবার রাতে পূর্ব বর্ধমান জেলা সদরে ওই ঘটনার সময়ে তরুণীর হবু স্বামী বাধা দিলে, তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি, ওই যুবককে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয় বলেও পুলিশে অভিযোগ করেছেন তরুণী।
রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ বর্ধমান শহরের গোলাপবাগ মোড়ের কাছে, ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে এই ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ পৌঁছয়। পুলিশ সুপার (পূর্ব বর্ধমান) কামনাশিস সেন বলেন, ‘‘অভিযোগ পেয়ে মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের ধরার চেষ্টা চলছে।’’
বর্ধমানের শাঁখারিপুকুর পীরতলার ওই তরুণী রবিবার রাতে পুলিশে দায়ের করা অভিযোগে জানান, হবু স্বামীর সঙ্গে মোটরবাইকে তিনি গোলাপবাগে বিশ্ববিদ্যালয়ের এলাকা দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ একটি গাড়ি তাঁদের পাশে চলে আসে। সেটিতে সাত-আট জন যুবক ছিল। তরুণীর অভিযোগ, গাড়ির আরোহীরা অশালীন কথাবার্তা বলে ও অঙ্গভঙ্গি করে। তাঁরা আমল না দেওয়ায় গাড়ির জানলা থেকে মুখ বার করে অশালীন আওয়াজ করতে থাকে। এর পরে, জিটি রোডে উঠতে গাড়ি দিয়ে তাঁদের পথ আটকানো হয়। তরুণীর অভিযোগ, ‘‘কোনও কথা বলার আগেই একটি ছেলে আমার হাত ধরে টানাটানি করে। আমার হবু স্বামী বাধা করতে গেলে তাঁকেও মারধর করে। এর মধ্যে পুলিশ আসছে দেখে ওরা ওঁকে জামার কলার ধরে টেনে গাড়িতে তুলে নেয়। প্রায় ২০০ মিটার দূরে গিয়ে গাড়ি থেকে নামিয়ে দিয়ে পালায়।’’

যেখানে ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ, সে জায়গাটি সন্ধ্যায় জমজমাট থাকে। তবে স্থানীয় ব্যবসায়ীরা ঘটনাটি নিয়ে কিছু জানাতে পারেননি। ঘটনাস্থলের কাছে একটি পুলিশ ফাঁড়ি রয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, জটলা দেখে জনা দু’য়েক পুলিশকর্মী এগিয়ে গিয়েছিলেন। কিন্তু তাঁদের দেখে গাড়িটি পালিয়ে যায়। পরে, বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী ঘটনাস্থলে পৌঁছন। তরুণীর হবু স্বামীর দাবি, সোমবার সকালে অভিযুক্তেরা ‘ভুল হয়ে গিয়েছে’ জানিয়ে মেসেজ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Crime against Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE