Advertisement
১৮ মে ২০২৪
Cattle Smuggling Scam

Anubrata Mondal: গরু পাচার নিয়ে একগুচ্ছ প্রশ্ন, জেলে কেষ্ট-সহগলকে জেরা সিবিআইয়ের

গরু পাচার-কাণ্ডে জেল হেফাজতে সিবিআইয়ের জেরার মুখে অনুব্রত মণ্ডল। সিবিআই আধিকারিকরা আলাদা ভাবে জেরা করেন সহগল হোসেনকেও।

অনুব্রত মণ্ডলকে সংশোধনাগারে গিয়ে জেরা সিবিআইয়ের।

অনুব্রত মণ্ডলকে সংশোধনাগারে গিয়ে জেরা সিবিআইয়ের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১২:৫১
Share: Save:

গরু পাচার-কাণ্ডে এ বার জেল হেফাজতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-এর জেরার মুখে অনুব্রত মণ্ডল। মঙ্গলবার সিবিআই আধিকারিকদের একটি দল পৌঁছে যায় আসানসোল সংশোধনাগারে। অনুব্রতকে ঘণ্টা খানেক জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী আধিকারিকরা। জেরার মুখে পড়েন অনুব্রতর প্রাক্তন দেহরক্ষী সহগল হোসেনও।

মঙ্গলবার বেলা ১২টা নাগাদ সিবিআই আধিকারিকদের চার জনের একটি দল পৌঁছে যায় আসানসোল সংশোধনাগারে। সংশোধনাগারে এক আধিকারিক প্রবেশ করেন অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করার জন্য। তাঁর হাতে ছিল একগুচ্ছ নথি। সিবিআই সূত্রে জানা গিয়েছে, গরু পাচার-কাণ্ডের তদন্তে নেমে অনুব্রতের মেয়ে এবং তাঁর ঘনিষ্ঠদের নামে একাধিক সম্পত্তির খোঁজ পেয়েছে ওই তদন্তকারী সংস্থা। ওই সব সম্পত্তির উৎস জানতে চান সিবিআই আধিকারিকরা। মনে করা হচ্ছে, সিবিআই আধিকারিকরা অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করার জন্য তাঁর মেয়ে এবং ঘনিষ্ঠদের নামে সম্পত্তির উৎস-সহ নানা বিষয় নিয়ে প্রশ্ন লিখে এনেছেন ওই নথিতে। সংশোধনাগারে সিবিআইয়ের প্রশ্নের মুখে পড়েন সহগলও। সিবিআই-জেরা ঘিরে আসানসোল সংশোধনাগারে তৎপরতা তুঙ্গে ওঠে।

অনুব্রতকে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। ঘটনাচক্রে, এর মধ্যেই আগামী ১ সেপ্টেম্বর সিপিএমের করা অভিযোগের ভিত্তিতে অনুব্রতকে ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় সল্টলেক আদালতে তলব করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cattle Smuggling Scam Anubrata Mondal CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE