Advertisement
০২ মে ২০২৪
Asansol Stampede

কম্বলকাণ্ডে আগাম জামিন পেলেন চৈতালী তিওয়ারিও, আগেই শর্তাধীন জামিন জিতেন্দ্রর

আসানসোল পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চৈতালি তিওয়ারি। কম্বলকাণ্ডে অভিযুক্ত চৈতালি এত দিন ছিলেন সুপ্রিম কোর্টের সুরক্ষা কবচের আওতায়।

Chaitali Tiwari, wife of BJP leader gets anticipatory bail from Supreme Court

চৈতালী তিওয়ারি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৩:৪৪
Share: Save:

কম্বলকাণ্ডে আপাতত স্বস্তিতে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালি তিওয়ারি। সুপ্রিম কোর্ট থেকে আগাম জামিন পেলেন তিনি। এ ছাড়াও শীর্ষ আদালত থেকে আগাম জামিন পেয়েছেন আসানসোল পুরনিগমের ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌরব গুপ্ত এবং বিজেপি নেতা তেজপ্রতাপ সিংহ। তদন্তে সহযোগিতা করার কথা জানিয়েছেন চৈতালি।

আসানসোল পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চৈতালি। কম্বলকাণ্ডে অভিযুক্ত চৈতালি এত দিন ছিলেন সুপ্রিম কোর্টের সুরক্ষা কবচের আওতায়। তবে সোমবার শীর্ষ আদালত থেকে আগাম জামিন পেয়েছেন তিনি। তাঁর আগেই অবশ্য ওই কাণ্ডে কলকাতা হাইকোর্ট থেকে শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন জিতেন্দ্র।

গত বছর ১৪ ডিসেম্বর আসানসোলের রামকৃষ্ণডাঙা এলাকায় চৈতালির আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছিল তিন জনের। মৃতদের এক জনের পরিবার এ নিয়ে মামলা দায়ের করে। সেই মামলা গড়ায় সুপ্রিম কোর্টে। ওই মামলায় অভিযুক্ত জিতেন্দ্র জামিন পান শর্তসাপেক্ষে। শর্ত দেওয়া হয়, তিনি আসানসোল পুরনিগম এলাকায় প্রবেশ করতে পারবেন না। সেই শর্ত কার্যকর রয়েছে এখনও। সেই একই মামলায় সোমবার আগাম জামিন পেলেন চৈতালি-সহ তিন জন। জিতেন্দ্র-জায়া জানিয়েছেন, তদন্তের স্বার্থে তিনি পুলিশকে সহযোগিতা করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE