Advertisement
১৮ মে ২০২৪
arrest

মালদহে বিজেপি কর্মী খুনে গ্রেফতার পুত্র এবং পুত্রবধূ, জমিবিবাদের জেরে খুন বলে সন্দেহ

রবিবার মালদহের বামনগোলা থানার মদনাবতী পঞ্চায়েতের কয়নাদিঘি গ্রামের বাসিন্দা বুরন মুর্মুর ঝুলন্ত দেহ পাওয়া যায়। তিনি বিজেপি কর্মী ছিলেন।

Son and daughter in law arrested over the charge of murdering BJP worker at Malda

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১২:৪৬
Share: Save:

মালদহে বিজেপি কর্মীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল পুত্র এবং পুত্রবধূকে। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, পুত্রের সঙ্গে জমি নিয়ে বিবাদ চলছিল মৃত ওই বিজেপি কর্মীর। তার জেরেই তাঁকে খুন করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ধৃতদের বিরুদ্ধে পরিকল্পনা করে খুন, প্রমাণ লোপাটেরও চেষ্টা-সহ নানা ধারায় অভিযোগ আনা হয়েছে।

রবিবার মালদহের বামনগোলা থানার মদনাবতী পঞ্চায়েতের কয়নাদিঘি গ্রামের বাসিন্দা বুরন মুর্মুর ঝুলন্ত দেহ পাওয়া যায়। তিনি বিজেপি কর্মী ছিলেন। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে বুরনের পুত্র বিপ্লব মুর্মু এবং পুত্রবধূ শর্মিলা মাড্ডিকে। এ নিয়ে একটি প্রেস বিজ্ঞপ্তিতে জেলার পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, বুরন পুত্র বিপ্লবের বদলে তাঁর ভাগ্নেকে নিজের জমি চাষের অধিকার দিয়েছিলেন। আর তা নিয়েই পিতা-পুত্রের মধ্যে বিবাদ বাধে। স্থানীয় বাসিন্দাদের একাংশ দাবি করেছেন, বুরনকে খুন করে ঝুলিয়ে দিয়েছেন তাঁর পুত্র বিপ্লব।

বুরনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই সময় ভিডিয়োগ্রাফি করা হবে বলেও জানিয়েছেন মালদহের পুলিশ সুপার। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest BJP Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE