Advertisement
১৬ এপ্রিল ২০২৪
BJP-TMC

বিজেপি সাংসদের কাছে তৃণমূলের প্রধান, বিতর্ক

সোমবার বাঘাসন পঞ্চায়েত এলাকার মালডাঙা বাজারে কেন্দ্রে দলের সরকারের ন’বছর পূর্তি ও তার প্রচার উপলক্ষে একটি কর্মসূচির আয়োজন করে বিজেপি।

An image of TMC and BJP leaders

প্রধান ও সাংসদ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ০৯:১৯
Share: Save:

বিজেপি সাংসদের সঙ্গে তৃণমূলের পঞ্চায়েত প্রধানের সাক্ষাৎ ঘিরে চাপান-উতোর তৈরি হল মন্তেশ্বরে। সমাজ মাধ্যমে সাংসদ ও প্রধানের ছবি (আনন্দবাজার সেটির সত্যতা যাচাই করেনি) ছড়িয়ে পড়ায় বিতর্ক বেধেছে। বাঘাসন পঞ্চায়েতের প্রধান ছন্দা রায়ের যদিও দাবি, বর্ধমান-দুর্গাপুরের বিজেপি সাংসদ সুরেন্দ্র সিংহ অহলুওয়ালিয়ার সঙ্গে তাঁর সাক্ষাতে রাজনীতির কোনও সম্পর্ক নেই, সৌজন্যমূলক ভাবে দেখা করেছেন।

সোমবার বাঘাসন পঞ্চায়েত এলাকার মালডাঙা বাজারে কেন্দ্রে দলের সরকারের ন’বছর পূর্তি ও তার প্রচার উপলক্ষে একটি কর্মসূচির আয়োজন করে বিজেপি। সেখানে উপস্থিত ছিলেন সাংসদ-সহ দলের জেলা নেতৃত্ব। স্থানীয় সূত্রের দাবি, কর্মসূচি শেষে ওই পঞ্চায়েত প্রধান পঞ্চায়েতের কার্যনির্বাহী সহায়ককে নিয়ে গিয়ে সাংসদের সঙ্গে দেখা করেন।

মঙ্গলবার অবশ্য প্রধান দাবি করেন, সাংসদ তাঁর বাপের বাড়ির সূত্রে পূর্বপরিচিত। তাই তাঁর সঙ্গে দেখা করেছেন। এ ছাড়া, এলাকার একটি শ্মশানের উন্নয়নের বিষয়েও সাংসদকে জানিয়েছেন। বাঘাসন অঞ্চল তৃণমূল সভাপতি স্বপন রায়েরও বক্তব্য, ‘‘যেহেতু সাংসদ প্রধানের দীর্ঘদিনের পরিচিত, তাই সৌজন্য-সাক্ষাৎ এবং সেই সুযোগে এলাকার সমস্যা তাঁর কাছে তুলে ধরেছেন। এর মধ্যে রাজনীতি কোথায়?’’ মন্তেশ্বর ব্লক তৃণমূল সভাপতি আজিজুল হকের যদিও প্রতিক্রিয়া, ‘‘ব্যক্তিগত পরিচয়ে সাক্ষাৎ করা যেতেই পারে। কিন্তু বিজেপির কাছে উন্নয়নের প্রত্যাশা করা ঠিক নয়। বাংলার উন্নয়নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই যথেষ্ট।’’

মঙ্গলবার সাংসদের সঙ্গে চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। বিজেপির জেলা (কাটোয়া) সভাপতি গোপাল চট্টোপাধ্যায়ের বক্তব্য, ‘‘সাংসদ সকলেরই জনপ্রতিনিধি। তাঁর কাছে যে কেউ দেখা করে আবেদন রাখতে পারেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bjp-tmc bjp tmc clash BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE