Advertisement
২১ জুলাই ২০২৪
Dead Body Recovered

দামোদরে নিখোঁজ যুবকের দেহ উদ্ধার, পুলিশের নজরদারি নিয়ে প্রশ্ন

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টা নাগাদ ছ’জন যুবক মোটরবাইকে রণডিহায় আসেন। লক গেটের পাশে একটি জায়গায় বসেছিলেন তাঁরা।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বুদবুদ শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ০৮:৫৩
Share: Save:

দামোদরে স্নান করতে নেমে শুক্রবার বিকেলে তলিয়ে গিয়েছিলেন দুর্গাপুরের এমএএমসি এলাকার এক যুবক। শনিবার বিকেলে বুদবুদের রণডিহা লক গেটের ১০০ মিটার দূরে তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশ জানায়, মৃতের নাম অভিষেককুমার সিংহ (২৫)। তাঁর দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। দেহ ময়না-তদন্তে পাঠানো হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টা নাগাদ ছ’জন যুবক মোটরবাইকে রণডিহায় আসেন। লক গেটের পাশে একটি জায়গায় বসেছিলেন তাঁরা। অভিষেক নদে স্নান করতে নেমেছিলেন। এই সময়ে দামোদরে খুব বেশি জল থাকে না। তবে লক গেটের নীচের অংশ বেশ গভীর। জলের স্রোতও বেশি। অভিষেককে তলিয়ে যেতে দেখে তাঁর বন্ধুরা চিৎকার করেন। নিমেষের মধ্যেই স্রোতের টানে ভেসে যান অভিষেক। স্থানীয়দের দাবি, তার পরেই পালিয়ে যান তিন বন্ধু। অন্য দু’জন সেখানেই ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বুদবুদ থানার পুলিশ। স্থানীয়দের সাহায্যে উদ্ধারের কাজ শুরু হয়। কিন্তু অন্ধকার নামায় তা বেশিক্ষণ চালানো সম্ভব হয়নি। শনিবার আলো ফুটতেই জলে নামানো হয় ছ’জন ডুবুরি ও স্পিড বোট। বিকেল ৫টা নাগাদ অভিষেকের দেহ উদ্ধার করা হয়। সেখান থেকে অজ্ঞাতরিচয় এক যুবকের দেহ উদ্ধার হয়েছে এ দিনই। পুলিশের অনুমান, দেহটি দুর্গাপুরের দিক থেকে ভেসে এসে থাকতে পারে। মৃতের বয়স আনুমানিক ৩০ বছর।

ওই এলাকায় নজরদারি বাড়ানোর দাবি তুলেছেন স্থানীয়েরা। তাঁদের দাবি, সেখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে। বাইরে থেকে বহু মানুষ লক গেটের আশপাশে ঘোরাফেরা করেন। অনেকে মদ থেয়ে নদে নামেন। মৎস্যজীবী বিজয় বাউরির অভিযোগ, “মানুষজনকে নদে নামতে নিষেধ করলে বাদানুবাদ হয়। আমরা জানি এই জায়গাটি কত বিপজ্জনক। কিন্তু আমাদের কথা কেউ শোনেন না। পুলিশ নজরদারি বাড়ালে দুর্ঘটনা কমবে।” পুলিশ জানায়, নজরদারি চলে। তা আরও বাড়ানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Budbud Damodar River
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE