Advertisement
০৬ মে ২০২৪
Murder

গণনার দিন থেকে নিখোঁজ, বুদবুদে যুবকের পচাগলা দেহ জঙ্গলে, দলীয় কর্মী বলে দাবি তৃণমূলের

মৃতের নাম চাঁদু বাউড়ি। তিনি পূর্ব বর্ধমানের গলসি থানার পুতনা গ্রামের বাসিন্দা। তাঁর পরিবারের দাবি, ভোটগণনার দিন বুদবুদ বাজারে গিয়েছিলেন চাঁদু। তার পর ফেরেননি।

Dead body of missing person reovered from Bud Bud

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বুদবুদ শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৫:২৯
Share: Save:

পশ্চিম বর্ধমানের বুদবুদে জঙ্গল থেকে পাওয়া গেল যুবকের পচাগলা দেহ। তাঁর পরিবারের দাবি, ভোটগণনার দিন থেকে নিখোঁজ ছিলেন তিনি। তৃণমূল দাবি করেছে, ওই যুবক তাঁদের কর্মী ছিলেন। ওই ঘটনায় তদন্তের দাবি তুলেছে বিজেপি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম চাঁদু বাউড়ি (৪০)। তিনি পূর্ব বর্ধমানের গলসি থানার পুতনা গ্রামের বাসিন্দা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েত নির্বাচনের ভোট গণনার দিন বুদবুদ বাজারে বাজার করতে গিয়েছিলেন চাঁদু। তার পর আর ফেরেননি। সেই ঘটনার দিন ছয়েক পর, সোমবার বুদবুদের একটি হোটেলের পিছনের জঙ্গল থেকে চাঁদুর পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে আসানসোল জেলা হাসপাতালে।

চাঁদুর পরিবারের দাবি, গণনার দিন বুদবুদ বাজার সংলগ্ন মহাকালী বিদ্যালয়ে গণনাকেন্দ্রের বাইরে গন্ডগোল বেধেছিল। সেই সময় চাঁদু পুলিশের লাঠিচার্জের মাঝে পড়ে যান বলে দাবি তাঁর পরিবারের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ভোটগণনার দিন গলসি থেকে বুদবুদে কেন এসেছিলেন চাঁদু, তা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় তদন্তকারীরা। এ নিয়ে গলসি-১ ব্লকের তৃণমূল সভাপতি জনার্দন চট্টোপাধ্যায়ের বক্তব্য, ‘‘চাঁদু বাউড়ি তৃণমূলের কর্মী। ভোটগণনার দিন বুদবুদ বাজারে গিয়েছিলেন তিনি। কী ভাবে মারা গেলেন তা ময়নাতদন্তের পরই জানা যাবে। পুলিশ তদন্ত করছে।’’

স্থানীয় বিজেপি নেতা রমণ শর্মা বলেন, ‘‘ভোটগণনার দিন বহিরাগতরা এলাকার দখল নিয়েছিল। পুলিশ সে দিন লাঠিচার্জও করেছিল। তা হলে মৃত্যুর পিছনে কী রহস্য আছে তদন্ত করে দেখুক পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder TMC police bud bud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE