Advertisement
২০ এপ্রিল ২০২৪
rape

Rape: মায়ের অনুপস্থিতিতে ধর্ষণ! অন্তঃসত্ত্বা হয়ে পড়ল মেয়ে, কালনায় গ্রেফতার অভিযুক্ত বাবা

বাবার হাতে গত দু'বছর ধরে যৌন লাঞ্ছনা আর হুমকির শিকার হয়ে কালনা থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা কিশোরী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ০১:০৬
Share: Save:

মা বাইরে কাজে বেরিয়ে গেলেই মেয়েকে দিনের পর দিন ধর্ষণ! শুধু তাই নয়, এই কুকীর্তির কথা ফাঁস করলে মেয়েকে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের কালনার ঘটনা। অভিযোগ, বাবার যৌন অত্যাচারের জেরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বছর পনেরোর ওই কিশোরী। তার অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করা হয়েছে।

কালনার রংপাড়ায় ওই কিশোরীর বাড়ি। বাবার হাতে গত দু'বছর ধরে যৌন লাঞ্ছনা আর হুমকির শিকার হয়ে কালনা থানায় অভিযোগ দায়ের করেছে সে। পুলিশকে ওই কিশোরী জানিয়েছে, মা বাইরে কাজে বেরিয়ে গেলেই বাবা জোর জবরদস্তি তার সঙ্গে যৌনসঙ্গমে লিপ্ত হন। ধর্ষণের কথা প্রকাশ্যে আনলে প্রাণে মারার হুমকি দেন তিনি। এই যৌন অত্যাচারের জেরে কিশোরীর স্বাস্থ্যের অবনতি হয়েছে। ডাক্তার দেখাতে গিয়ে ওই কিশোরী জানতে পারে, সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এর পরেই বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হয় সে।

কিশোরীর এই অভিযোগের ভিত্তিতেই ধর্ষণ আর হুমকির মামলা রুজু করে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে কালনা থানার পুলিশ। শনিবার ধৃতকে কালনা মহকুমা আদালতে হাজির করা হলে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

শনিবার ওই কিশোরীর মেডিক্যাল পরীক্ষা হয়। আদালত কিশোরীকে হোমে পাঠানোর নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Kalna Crime against Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE