Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Galsi

Galsi: গলসিতে খুনের বদলা নিতে আগুন লাগানোর অভিযোগে গ্রেফতার ৩৯, তদন্তে সিআইডি

এই ঘটনার জেরে পুলিশের দিকে আঙুল উঠতেই রাতভর অভিযান চালিয়ে ৩৯ জনকে গ্রেফতার করে পুলিশ।

অগ্নিকাণ্ডের তদন্তে সিআইডি।

অগ্নিকাণ্ডের তদন্তে সিআইডি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গলসি শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ০৪:০৫
Share: Save:

বগটুই-কাণ্ডের রেশ কাটতে না-কাটতে সোমবার পূর্ব বর্ধমানের গলসির রামগোপালপুর গ্রাম পঞ্চায়েতের সন্তোষপুর গ্রামে ঘটে আর এক চাঞ্চল্যকর ঘটনা। খুনের বদলা নিতে পুলিশের সামনেই খুনি ও তাঁর পরিজনদের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে গ্রামবাসীদের বিরুদ্ধে। এই ঘটনার জেরে পুলিশের দিকে আঙুল উঠতেই রাতভর অভিযান চালিয়ে ৩৯ জনকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি উৎপল ঘোষের খুনের কিনারা করতে তদন্তে নেমেছে সিআইডি-ও। খুনের অভিযোগে সিআইডি ধৃতকে জিজ্ঞাসাবাদ করবে বলেও জানা গিয়েছে।

Advertisement

তবে পুলিশ ৩৯ জনকে গ্রেফতার করার পর কার্যত পুরুষ-শূণ্য হয়েছে সন্তোষপুর। গ্রাম জুড়ে আতঙ্কের মধ্যেই অগ্নিকাণ্ডের তদন্তে সিআইডির ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ দল কলকাতা থেকে সন্তোষপুর গ্রামে এসে পৌঁছয় মঙ্গলবার। ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞ শৈবাল বাগচীর নেতৃত্বে থাকা টিমের সদস্যরা গ্রামে অগ্নিকাণ্ডের তদন্ত করেন।

প্রসঙ্গত স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করেন গ্রামের বাসিন্দা উৎপল। স্ত্রীকে উত্যক্ত করার অভিযোগ এনে প্রতিবেশী মনোজের বিরুদ্ধে তিনি গলসি থানায় অভিযোগও জানান । তারই বদলা নিতে রবিবার কুড়ুল দিয়ে কুপিয়ে উৎপলকে নৃশংস ভাবে খুন করার অভিযোগ ওঠে মনোজের বিরুদ্ধে। এর পর মনোজকে ঘটনার দিন রাতেই গ্রেফতার করে পুলিশ।

তারই মধ্যে গ্রামের উত্তেজিত জনতা সোমবার মনোজের জ্যাঠা এবং কাকার বাড়িতে চড়াও হয়ে আগুন ধরিয়ে দেয় বলেও অভিযোগ। এর পরেই রাতভর অভিযান চালিয়ে আগুন লাগানোর ঘটনায় ৩৯ জনকে গ্রেফতার করে মঙ্গলবার বর্ধমান আদালতে হাজির করে পুলিশ। গ্রামে আর কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে সজাগ পুলিশি প্রহরার ব্যবস্থাও করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.