Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murder: মাথায় গেঁথে রয়েছে কু়ড়ুল! স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করে খুন হতে হল স্বামীকে

মৃতের নাম উৎপল ঘোষ। সন্তোষপুরের বাসিন্দা। পেশায় মৎস্যজীবী। মনোজ তাঁর প্রতিবেশী।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ২৩:০৭
Share: Save:

স্ত্রীকে প্রায়ই উত্যক্ত করতেন প্রতিবেশী। তার প্রতিবাদ করে খুন হতে হল স্বামীকে। পূর্ব বর্ধমানের গলসি থানার রামগোপালপুর গ্রাম পঞ্চায়েতের সন্তোষপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। ওই অভিযুক্ত প্রতিবেশী মনোজ ঘোষকে গ্রেফতার করেছে পুলিশ।

মৃতের নাম উৎপল ঘোষ। সন্তোষপুরের বাসিন্দা। পেশায় মৎস্যজীবী। মনোজ তাঁর প্রতিবেশী। পরিবার সূত্রে খবর, স্ত্রীকে উত্যক্ত করা নিয়ে মনোজের সঙ্গে উৎপলের পুরনো শত্রুতা ছিল। যার জেরেই খুন বলে অভিযোগ। মৃতের আত্মীয় শম্ভুনাথ পাণ্ডে জানান, রবিবার সন্ধ্যায় বাড়িতে নিজের ছ’বছর বয়সি ছেলেকে পড়াচ্ছিলেন উৎপল। ওই সময়ে পরিচিত কেউ উৎপলকে ফোন করে বাইরে ডাকে। এর পর রাত ৯টা নাগাদ গ্রামেরই একটি পুকুর পাড়ে রক্তাত অবস্থায় উদ্ধার হয় উৎপলের দেহ। মাথায় গাঁথা রয়েছে কুড়ুল। এই ঘটনা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ।শম্ভুনাথ পাণ্ডে বলেন, “দুই পরিবারের মধ্যে বিবাদ ছিল। এত নৃশংস ভাবে উৎপলকে খুন করবে মনোজ, তা ভাবিনি।’’

স্থানীয়দের থেকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে গলসি থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমে পুলিশ উৎপলের সঙ্গে মনোজের শত্রুতার বিষয়টি জানতে পারে। এর পর ওই রাতেই থানায় ধরে আনা হয় মনোজকে। জেরায় তিনি স্বীকার করেন, ফোন করে উৎপলকে পুকুর পাড়ে ডেকে তিনিই খুন করেছেন। বিকেল নাগাদ গ্রেফতার করা হয় তাঁকে। উৎপলকে খুনের ঘটনায় মনোজের সঙ্গে আর কেউ জড়িয়ে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

মনোজ উৎপলকে খুন করেছে, এ কথা জানার উত্তেজনা তৈরি হয় গ্রামে। মনোজ ও তাঁর জ্যাঠা এবং কাকার বাড়িতে চড়াও হন স্থানীয়েরা। তাঁদের বাড়িতে থাকা একটি চারচাকা গাড়ি ও বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। জ্বালিয়ে দেওয়া হয় একটি ট্র্যাক্টরও। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেটও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE