Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

দলীয় পতাকা তোলাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ বর্ধমানে, আহত ৪

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ০১ জানুয়ারি ২০২১ ১৮:২৬
নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে দলীয় পতাকা তোলাকে কেন্দ্র করে দুই গোষ্ঠী সংঘর্ষে জড়াল শহর বর্ধমানে। শুক্রবার শহরের ৪ নম্বর ওয়ার্ডের বাজেপ্রতাপপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। আহত হয়েছেন চার তৃণমূল কর্মী। পরে বর্ধমান থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে খবর, ওয়ার্ড কমিটির সম্পাদক তথা জেলা যুব তৃণমূলের সম্পাদক নুরুল আলম গোষ্ঠী ও স্থানীয় তৃণমূল নেতা জয়ন্ত কুমার পাঁজা গোষ্ঠীর মধ্যে এই সংঘর্ষ হয়েছে। জয়ন্তর অভিযোগ, দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বাজেপ্রতাপপুরে পতাকা উত্তোলনের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠান শুরুর কিছু ক্ষণ আগে নুরুল আলমের নেতৃত্বে ২০-২৫ জন দুষ্কতী তাঁদের উপর অতর্কিতে হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই লাঠি ও বাঁশ নিয়ে মারধর করতে থাকে।

তাঁর আরও অভিযোগ, এই এলাকায় গত পুরসভা নির্বাচনে দলের হয়ে টিকিট পেয়েছিলেন। কিন্তু সেই সময় নুরুল ও তাঁর কাকা মহম্মদ আলি দলবল নিয়ে এসে বাড়ি ঘেরাও করেন। এবং দলের চাপে বাধ্য হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হয়েছিল।

Advertisement

যদিও অভিযোগ অস্বীকার করে নুরুল আলমের পাল্টা দাবি, এই ঘটনার সঙ্গে তাঁরা কেউ জড়িত নন। যাঁরা অভিযোগ করছেন তাঁরা তৃণমূলের কেউ নন। তাঁরা সকলে বিজেপি-র মেম্বারশিপ নিয়েছেন। তাই দলকে বদনাম করতে মিথ্যার আশ্রয় নেওয়া হচ্ছে।

এই ঘটনায় বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন জয়ন্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement