Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jitendra Tiwari

Jitendra Tiwari: পুরভোটে সন্ত্রাস করতে এলে ‘অন্য টিকা’, ফেরত পাঠাব অ্যাম্বুল্যান্সে, হুমকি জিতেন্দ্রর

আসানসোল পুরনিগমের বাইরে বিজেপি-র পক্ষ থেকে টিকা-সহ অন্যান্য নাগরিক পরিষেবা নিয়ে বিক্ষোভ দেখানো হয়। সেখানেই হুঁশিয়ারি দেন জিতেন্দ্র।

হুঁশিয়ারি বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির

হুঁশিয়ারি বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৭:৫৯
Share: Save:

পুরভোটের সময় যদি তৃণমূল সন্ত্রাস করার চেষ্টা করে তা হলে তাদের ‘অন্য রকম’ টিকা দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। তাঁর হুঙ্কার, সেই টিকা দেওয়ার পরে পায়ে হেঁটে বা গাড়িতে নয়, বরং অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে যেতে হবে তাদের।

সোমবার আসানসোল পুরনিগমের বাইরে বিজেপি-র আসানসোল জেলার পক্ষ থেকে টিকা-সহ অন্যান্য নাগরিক পরিষেবা নিয়ে বিক্ষোভ দেখানো হয়। সেই সময় জিতেন্দ্র বলেন, ‘‘সামনে পুরসভা ভোটে যদি তৃণমূল সন্ত্রাস বা ভোট লুঠ করার চেষ্টা করে তা হলে তাদের টিকা দেওয়া হবে। সেটা কিন্তু করোনার টিকা নয়। অন্য টিকা। সেই টিকা দেওয়ার পরে তারা পায়ে হেঁটে বা নিজের গাড়িতে করে আর বাড়ি ফিরতে পারবে না। তাদের অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে যেতে হবে।’’

জিতেন্দ্রর এই কথায় বিতর্ক তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, ‘‘উত্তরপ্রদেশ, বিহার, গুজরাতে সবাই দেখেছে কী ভাবে বিজেপি সন্ত্রাস করেছে। সদ্য ত্রিপুরাতেও তার প্রমাণ পাওয়া গিয়েছে। গুলি, বোমা নিয়ে ওরা সন্ত্রাস করবে বলে আগে থেকেই ঠিক করে রেখেছে। ওরা জানে না তৃণমূল মানসিক দিক দিয়ে কতটা শক্তিশালী। সাধারণ মানুষ তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছেন। কয়েক মাস আগেই বিধানসভা ভোট তা প্রমাণ করে দিয়েছে। এই সব সন্ত্রাসীরা বিধানসভায় যে ক’টা ভোট পেয়েছে পুরসভা ভোটে তার বিন্দুমাত্রও পাবে কি না সন্দেহ।’’

সোমবার বিক্ষোভে জিতেন্দ্র ছাড়াও আসানসোল উত্তরের বিধায়ক তথা বিজেপি-র রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল উপস্থিত ছিলেন। বিক্ষোভ শেষে তাঁরা পুর প্রশাসকের সঙ্গে দেখা করে নিজেদের অভিযোগ জানান। অগ্নিমিত্রা জানিয়েছেন, পুর প্রশাসক সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। সমস্যা সমাধান না হলে আরও বড় আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Jitendra Tiwari Municipality Election
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE